Indian Prime Time
True News only ....

কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ছাড়ল লালা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দেশের শীর্ষ আদালতের সিদ্ধান্তে সাময়িক স্বস্তিতে কয়লা পাচার কাণ্ডের অন্যতম অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী ৬ ই এপ্রিল পর্যন্ত লালাকে গ্রেপ্তার করা যাবে না। কিন্তু এই নির্দেশের সঙ্গে আদালত শর্তও আরোপ করে দিয়েছে যে লালাকে কয়লা পাচার কাণ্ডে CBI এর সঙ্গে সহযোগীতা করতে হবে। আগামী ২৮ শে মার্চ থেকে ৪ ঠা এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্ট বন্ধ থাকায় ৬ ই এপ্রিল এই মামলার শুনানি হবে।

কয়লা পাচার কাণ্ডে CBI এর তদন্ত নিয়ে প্রথম থেকেই লালার আপত্তি ছিল। তিনি জানান, “CBI এক্তিয়ার বহির্ভূত কাজ করে চলেছে”। CBI এর এই অভিযান আটকাতেই প্রথমে লালা কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন। তবে ডিভিশানাল বেঞ্চ বিপক্ষ হওয়ায় শেষমেশ তাকে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করতে হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

আর সেই মামলার শুনানিতেই সুপ্রিম কোর্ট এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। যদিও এই সময়ের মধ্যে যদি CBI লালাকে জিজ্ঞাসাবাদ করতে চায় তাহলে লালাকে CBI এর সঙ্গে সম্পূর্ণ সহযোগীতা করতে হবে।

লালার আইনজীবী এদিন আদালতে জানিয়েছিলেন যে, “CBI রাজ্য সরকারের সঙ্গে কোনো সহযোগীতা না করে তাকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। তাই সেই প্রক্রিয়াকে চ্যালেঞ্জ করা হয়েছে”। কিন্তু সুপ্রিম কোর্ট CBI এর তদন্তের ওপর স্থগিতাদেশ দিতে রাজি হয়নি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored