Indian Prime Time
True News only ....

তথ্য-প্রমাণের সাথে সর্ম্পক থাকলে গ্রেফতার হতে পারে অনুব্রত

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে আজ সিবিআই অনুব্রত মণ্ডলকে সিবিআই দপ্তরে হাজিরা হতে বলেছিল। কিন্তু গতকাল অনুব্রত মণ্ডল মেল মারফত সিবিআইকে জানান, ‘অসুস্থ থাকায় এদিন যাওয়া সম্ভব নয়। গতকাল কলকাতায় এসএসকেএমে চিকিৎসার জন্য আসবেন।

এদিকে, সিবিআই জানিয়েছে এদিনই তাঁকে নিজাম প্যালেসে উপস্থিত হতে হবে। আর এই চিঠির পরেও যদি না যান তাহলে আগামীকাল আর এক বার হাজিরার নোটিশ দেওয়া হবে। এছাড়া অনুব্রত মণ্ডলের নামে যে সমস্ত তথ্য পাওয়া গেছে, সেই সব তথ্য প্রমাণের সঙ্গে তাঁর সম্পর্ক থাকলে অনুব্রত মণ্ডলকেও গ্রেফতার করা হতে পারে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি এদিন গরুপাচার কাণ্ডে সায়গলের সিবিআই হেফাজতে থাকার ষাট দিন পূর্ণ হচ্ছে। তাছাড়া এদিন এই মামলায় সিবিআইকে বিকেলবেলা ৫ টার মধ্যে প্রাথমিক চার্জশিট দিতে হবে। য‌‌দি সিবিআই প্রাথমিক চার্জশিট জমা দিতে না পারে সেক্ষেত্রে এক দিন সময় দেওয়া হচ্ছে। মঙ্গলবার ছুটি থাকাকালীন বুধবার আদালতে এই চার্জশিট জমা দিতে হবে।

অন্যদিকে উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা সায়গলের জামিনের জন্য আসানসোল বিশেষ সিবিআই আদালতে আবেদন জানাবেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored