Indian Prime Time
True News only ....

ডেঙ্গিতে প্রাণ হারালেন শহরের আরো এক বাসিন্দা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ গতকাল শহরের একটি বেসরকারী হাসপাতালে ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ১ জন বৃদ্ধের। তবে ওই বৃদ্ধ অন্য রোগেও ভুগছিলেন। মৃতের নাম পরশ সাউ। বয়স ৬৩ বছর। বাড়ি পশ্চিম বড়িশার ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত ২৯ শে সেপ্টেম্বর অর্থাৎ শুক্রবার রাতেরবেলা পরেশবাবুকে বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু একদিন পরেই মৃত্যু হয়েছে। রাজ্যে প্রতিদিনই ডেঙ্গিতে কারোর না কারোর মৃত্যু হচ্ছে। প্রায় নিত্যদিন ৩০০ জন করে মশাবাহিত রোগে আক্রান্ত হচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

আর এখনো অবধি উত্তর চব্বিশ পরগণার দক্ষিণ দমদম পুরসভা এলাকা থেকে সবচেয়ে বেশী ডেঙ্গিতে মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তবে রাজ্য সরকারও ডেঙ্গি মোকাবিলায় তৎপর হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্যের মুখ্যসচীব হরিকৃষ্ণ দ্বিবেদী নবান্ন থেকে জেলাশাসক ও জেলা স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠক করছেন।

ডেঙ্গি সচেতনতা বৃদ্ধি করতে এবং রোগের সংক্রমণ আটকাতে একাধিক পদক্ষেপের নির্দেশ দেওয়া হয়েছে। বিভিন্ন এলাকাকে ডেঙ্গি ‘হটস্পট’ হিসাবে চিহ্নিত করা হচ্ছে। বিভিন্ন কেন্দ্রে ডেঙ্গি পরীক্ষার পরিমাণও বাড়িয়ে দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored