Indian Prime Time
True News only ....

নেতাজিকে ভুলিয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল, কংগ্রেসকে খোঁচা অমিত শাহর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ সুভাষচন্দ্র বসুকে ভুলিয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। শুক্রবার কলকাতায় আলিপুর ন্যাশনাল লাইব্রেরিতে এইভাবে নাম না করেই কংগ্রেসকে খোঁচা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নেতাজি সুভাষচন্দ্র বসুর শ্রদ্ধাজ্ঞাপনে ভারত সরকারের তথ্য সংস্কৃতি মন্ত্রকের এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, “শত চেষ্টা করেও তাঁর নাম ভোলাতে পারেনি। সুভাষচন্দ্র বসুর দেশপ্রেম সুভাষবাবুকে মনে রাখতে বাধ্য করেছে। আজও তাঁর কাজ ও আদর্শ আমাদের অনুপ্রাণিত করে। তাই ওঁনাকে দেশবাসী কখনোই ভুলবেন না বলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী”।

- Sponsored -

- Sponsored -

অমিত শাহ কেন্দ্রীয় তথ্য-সংস্কৃতি দপ্তরের সহযোগীতায় আলিপুর ন্যাশনাল লাইব্রেরিতে সুভাষচন্দ্র বসুকে নিয়ে একটি আর্ট গ্যালারির উদ্বোধন করেন। এর পাশাপাশি তিনি নেতাজি সুভাষচন্দ্র বসুর স্মরণে একটি সাইকেল যাত্রার উদ্বোধন করেন। যে সাইকেল যাত্রা রাজ্যের ৯০০ কিলোমিটার পর্যন্ত ঘুরবে। সাইকেল যাত্রার উদ্বোধন করার পরেই আগামী দিনে নেতাজি সুভাষচন্দ্র বসুকে নিয়ে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন পরিকল্পনা ব্যক্ত করেন অমিত শাহ।

এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “সুভাষ বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্র একটা কমিটি গঠন করেছে। যে কমিটি দেশজুড়ে তাঁর আদর্শ প্রচার করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করবে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored