Indian Prime Time
True News only ....

বিধায়কের বিরুদ্ধে কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগ তুলে চিঠি পাঠানো হয়েছে অভিষেককে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ চাকরী দেওয়ার টোপ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে নদীয়ার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে। অভিযোগকারীরা এই বিষয়ে অভিযোগ জানিয়ে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনটি চিঠি পাঠালেন।

একটি চিঠি পলাশিপাড়া বিধানসভা এলাকা থেকে ও অন্য দু’টি তেহট্ট এবং করিমপুর বিধানসভা কেন্দ্র থেকে গেছে। তিনটি চিঠিতেই লেখা হয়েছে, ‘আমাদেরকে বিধায়ক তাপস সাহার হাত হইতে বাঁচান’।

পলাশিপাড়া থেকে যে চিঠি গিয়েছে সেখানে লেখা হয়েছে, ‘২০১৬ সাল থেকে ২০২১ সাল অবধি তাপস সাহা পলাশিপাড়ার বিধায়ক থাকাকালীন চাকরী দেওয়ার নাম করে ৫০ লক্ষ টাকা নিয়েছেন। এছাড়া তেহট্ট, করিমপুর ও পলাশিপাড়ার বিভিন্ন জনকে চাকরী করে দেওয়া বা লাইসেন্স করে দেওয়ার নাম করে ১৬ কোটি টাকা তুলেছেন।

- Sponsored -

- Sponsored -

কিন্তু কারোর চাকরী না হওয়ায় সেই টাকা বার বার ফেরত চাইলে এখনো পর্যন্ত এক কানাকড়িও ফেরত দেননি। আর অভিযোগকারীরা টাকা ফেরত না পেলে আত্মহত্যা করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। আবার চাকরী প্রার্থীদের নাম-ঠিকানা-ফোন নম্বর সহ জন্য কে কত টাকা দিয়েছেন সেই তালিকাও তিনটি অভিযোগপত্রের সাথে জুড়ে দেওয়া হয়েছে।’

কিন্তু তাপস সাহা এই সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান, ‘‘এই সব অভিযোগ ভিত্তিহীন। যারা অভিযোগ করছেন আগে তারা প্রমাণ করুন। যদি অভিযোগ প্রমাণিত হয় তা হলে আমি বিধায়ক পদ তো বটেই, রাজনীতিও ছেড়ে দেব।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored