Indian Prime Time
True News only ....

ফের রাজ্য জুড়ে উদ্বেগ বাড়াচ্ছে মারণ ভাইরাস

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিঠু রায়ঃ কলকাতাঃ গোটা রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ আবারও উর্ধ্বমুখী। গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা প্রায় শতাধিক বেড়েছে। রাজ্যের মধ্যে কলকাতা ও উত্তর চব্বিশ পরগণায় করোনায় সংক্রমণ বেশী মাত্রায় বৃদ্ধি পেয়েছে। এরপরেই করোনা সংক্রমণের নিরিখে দার্জিলিং, কালিম্পং, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর এবং হুগলী জেলা রয়েছে।

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৫৪৭ জন থেকে বৃদ্ধি পেয়ে ৬৪৬ জন সংক্রমিত হয়েছে। আর ৬ জন থেকে বৃদ্ধি পেয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। তবে এবার কলকাতা ও জলপাইগুড়ি জেলা মৃত্যু শূন্য হয়েছে।

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, উত্তর চব্বিশ পরগণায় ২ জন এবং দার্জিলিং, কালিম্পং, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর সহ হুগলী জেলায় ১ জন প্রাণ হারিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্তের সংখ্যা এক লাফে ৩২ জন থেকে বৃদ্ধি পেয়ে ৮৬ জন হয়েছে। কলকাতায় মোট সংক্রমণের সংখ্যা ৩ লক্ষ ১১ হাজার ৬৮৭ জন। মোট মৃতের সংখ্যা ৪ হাজার ৯৯০ জন।

উত্তর চব্বিশ পরগণায় একদিনে আক্রান্তের সংখ্যা ৮৮ জন। দার্জিলিং একদিনে আক্রান্তের সংখ্যা ৪৪ জন। এছাড়া একদিনে বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬৪ জন। যা আগের থেকে অনেকটাই কমেছে। পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্যাকটিভ আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৭১৫ জন।

পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে ৬৬০ জন বাড়ি ফিরেছেন। অর্থাৎ পশ্চিমবঙ্গ জুড়ে করোনা জয়ীর সংখ্যা ১৫ লক্ষ ১২ হাজার ২১৮ জন। একদিনে সুস্থতার হার ৯৮.১৮ শতাংশে এসে পৌঁছেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored