Indian Prime Time
True News only ....

দলীয় পদ থেকে ইস্তফা দিলেন অভিনেত্রী সায়ন্তিকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ লোকসভা নির্বাচনের দলীয় প্রার্থী তালিকায় অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের নাম না থাকায় তিনি তৃণমূলের পদ থেকে ইস্তফা দিতে চেয়েছেন। গতকাল দলকে পদত্যাগপত্রও পাঠিয়েছেন।

গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায় ব্রিগেডের ‘জনগর্জন সভা’র মঞ্চ থেকে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন। তালিকায় অনেক নতুন টিকিট পেলেও সায়ন্তিকা টিকিট পাননি। ফলে গতকালই নিজের পদ থেকে ইস্তফা দিয়ে রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে ইস্তফাপত্র পাঠিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

সায়ন্তিকা বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার ব্যাপারে প্রত্যাশী ছিলেন। গতকাল যখন ব্রিগেডের মঞ্চে প্রবেশ করেন তখন বেশ উৎসাহিত ছিলেন। কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায় বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে অরূপ চক্রবর্তীকে প্রার্থী ঘোষণা করতেই সায়ন্তিকা বেশ হতাশিত হয়ে পড়েন। এরপর র‌্যাম্প ওয়াকের পর জাতীয় সঙ্গীত শেষ না হতেই ফোনে কথা বলতে বলতে মঞ্চ থেকে নেমে যান।

উল্লেখ্য, ২০২১ সালে তিনি বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হয়েছিলেন। তবে বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানার কাছে হেরে যান। কিন্তু নির্বাচনে হেরে গেলেও সায়ন্তিকাকে সাংগঠনিক দায়িত্ব হিসেবে দলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ দেওয়া হয়। তবে এদিনের পর সায়ন্তিকা দল ছাড়ার সিদ্ধান্ত নেন। অন্যদিকে, অর্জুন সিংহও যে ব্যারাকপুর কেন্দ্র থেকে টিকিট না পেয়ে অত্যন্ত ক্ষুব্ধ তা প্রকাশ্যেই জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored