Indian Prime Time
True News only ....

বিরোধী জোটে যোগ দিতে দিল্লি গেলেন তৃণমূল সেনাপতি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ লোকসভা নির্বাচনে তৃণমূল পশ্চিমবঙ্গে ২৯টি আসনে জয়লাভ করেছে। সেই জয়ী ২৯ জন প্রার্থীকে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাটে বৈঠকে বসবেন। সেখানে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারে জয়ী অভিষেক বন্দ্যোপাধ্যায়ও থাকবেন। জয়ী সকল প্রার্থীকেই ওই বৈঠকে উপস্থিত থাকতে হবে। আগামী শনিবার বিকেলবেলা এই বৈঠক হতে পারে।

পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ২০১৯ সালে তৃণমূল ২২টি আসন পেয়েছিল। এবার সেই সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তৃণমূল সূত্রে খবর, শনিবারের বৈঠকে দলের এই ফল বিশ্লেষণ করা হতে পারে। জয়ী প্রার্থীদের মধ্যে রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক রয়েছেন। যিনি ব্যারাকপুর থেকে অর্জুন সিংকে পরাজিত করেছেন। এছাড়া, বেশ কয়েক জন বিধায়কও লোকসভায় জয়ী হয়েছেন। সাংসদ পদে থাকতে গেলে বিধায়ক হিসাবে তাঁদের পদত্যাগ করতে হবে। অতএব, তাঁদের পরবর্তী পদক্ষেপ কি হতে চলেছে, তা নিয়ে বৈঠকে আলোচনাও করা হবে।

- Sponsored -

- Sponsored -

আজ দিল্লিতে বিজেপি বিরোধী জোট ইন্ডিয়া বৈঠকে বসছে। ইতিমধ্যেই দলের শরিকেরা রাজধানীতে পৌঁছাতে শুরু করেছেন। জোটের অন্যতম শরিক তৃণমূলও সেই বৈঠকে ডাক পেয়েছে। তাই এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের প্রতিনিধি হিসাবে বৈঠকে যোগ দিতে দিল্লিতে যাচ্ছেন। কিন্তু কবে ফিরবেন, স্পষ্ট নয়। উল্লেখ্য যে, যখন গতকাল লোকসভার ফলাফল প্রায় নিশ্চিত, তখন বিকেলবেলা কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় বৈঠক করেন। আর বৈঠকে জয়ের জন্য বাংলার মানুষকে ধন্যবাদ জানান। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগও দাবী করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored