Indian Prime Time
True News only ....

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে গুলিবিদ্ধ ১ তৃণমূল নেতা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ নদীয়ার থানারপাড়ার পিয়ারপুরে তৃণমূলের এক নেতার হাতে গুলিবিদ্ধ হলেন তৃণমূলের বুথ সভাপতি হাসিবুল মণ্ডল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি তৃণমূল নেতা সাইফুল ইসলাম মণ্ডলের নেতৃত্বে এলাকাবাসীরা থানারপাড়ার ওসির বিরুদ্ধে থানায় গণ স্বাক্ষর করে অভিযোগ জমা দেন। গতকাল করিমপুরের সার্কল ইনস্পেকটরের (সিআই) থানায় আলোচনা চলাকালীন কিছু সই সন্দেহজনক হওয়ায় কয়েক জন এলাকাবাসীকে ডাকা হয়।

ওই এলাকাবাসীরা এসে ওই সই তাদের নয় আর সই জাল করা হয়েছে বলে জানান। এরপর যখন তারা গ্রামে ফিরে যাচ্ছিলেন সেই সময় সাইফুলের নেতৃত্বে প্রায় ত্রিশ জন দুষ্কৃতী পথ আটকে ওই সই যে তাদের তা থানায় গিয়ে জানিয়ে আসার জন্য বললে ওই এলাকাবাসীরা ভয়ে পিয়ারপুর পুলিশ ক্যাম্পে গিয়ে আশ্রয় নেন।

- Sponsored -

- Sponsored -

তারপর পিয়ারপুর পুলিশ ক্যাম্প থেকে যখন ফিরে আসার সময় সাইফুলের দলবল ওই এলাকাবাসীদের ঘিরে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করলে হাসিবুল সহ দু’জনের গুলি লাগে। থানারপুর থানার পুলিশ খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হলেও দুষ্কৃতীরা তাদের লক্ষ্য করে ইট ছুঁড়তে শুরু করে।

ইটের ঘায়ে বেশ কয়েক জন পুলিশকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে আহত ওই তৃণমূল নেতাকে প্রথমে নতিডাঙা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় বহরমপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এই ঘটনার তল্লাশি চালানোর সময় একটি নাইনএমএম পিস্তল ও বোমার খণ্ডাংশ উদ্ধার হয়েছে। ইতিমধ্যে এই ঘটনায় নয় জনকে গ্রেফতার করা হয়েছে। আপাতত এলাকায় পুলিশ পিকেট জারি রয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান যে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored