Indian Prime Time
True News only ....

বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়িতে বিপুল পুলিশ বাহিনী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ কোকেন কাণ্ডে অভিযুক্ত বিজেপি নেতা রাকেশ সিংয়ের অরফানগঞ্জের বাড়িতে কলকাতা পুলিশের বিশাল বাহিনী উপস্থিত হলো। প্রথমে সিআইএসএফ তাঁদের বাড়িতে ঢুকতে বাধা পায়। বাড়ির বাইরে রাকেশ সিংয়ের ছেলের পুলিশের সাথে বচসা বাঁধে।

রাকেশপুত্র দাবী করেন, “পুলিশের কাছে কোনো প্রমাণ নেই। বিষয়টিকে কেন্দ্র করে বচসা শুরু হলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তাঁর কথায়, “পুলিশের কাছে যথাযথ নথি না থাকায় ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তবে কিন্তু তারা চাইলে গেট ভেঙে ভিতরে যেতেই পারেন। সেক্ষেত্রে কিছু করার থাকবে না”। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামীর নাম জড়িয়েছে। ধৃত নেত্রী পামেলা গোস্বামী রাকেশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন। তাই গতকাল তিনি কলকাতার পুলিশ কমিশনারকে মেল করেন। সেখানে কলকাতা পুলিশ ও পামেলার বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারিও দেন।

এদিকে পামেলা গোস্বামীর অভিযোগের ভিত্তিতে রাকেশ সিংকে লালবাজারে তলব করা হয়। আজ তাঁকে কলকাতা পুলিশের সদর দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, “তিনি দলের কাজে দিল্লিতে থাকায় লালবাজারে হাজিরা দিতে যেতে পারবেন না”। লালবাজারে হাজিরা দিলে গ্রেপ্তার হওয়ার সম্ভাবনা থাকায় তিনি হাইকোর্টের দ্বারস্থ হন। তবে সেই আবেদন হাইকোর্টের পক্ষ থেকে খারিজ করা হয়েছিল। ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored