Indian Prime Time
True News only ....

ঘরের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে প্রাণ গেল ভিন রাজ্যের ৪ যুবকের

- sponsored -

- sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ হরিয়ানাঃ গতকাল মধ্যরাতে হরিয়ানার গুরুগ্রামের একটি বহুতলে ঘরের ভিতরে অগ্নিদগ্ধ হয়ে ৪ জন যুবকের মৃত্যু হয়েছে। আজ সকালবেলা ওই চার জনের ঝলসানো দেহ উদ্ধার হয়। মৃতেরা হলেন, আমন, সাহিল, নুর আলম ও মহম্মদ মুস্তাক। বাড়ি বিহারে। তবে কর্মসূত্রে জে ব্লকে একটি বাড়ি ভাড়া করতে থাকতেন। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সূত্রের খবর, আলম এবং মুস্তাক গুরুগ্রামের একটি পোশাক কারখানায় দর্জির কাজ করতে। আমন ও সাহিল এই দু’জনের সঙ্গেই থাকত। এদিন স্থানীয় এক জন কিছু পোড়ার গন্ধ পেয়ে বাইরে বেরিয়ে দেখেন বহুতলের দোতলার একটি ঘর থেকে ধোঁয়া বেরোচ্ছে। এরপর আশপাশের লোকজনকে নিয়ে সেখানে গিয়েছিলেন। কিন্তু ততক্ষণে গোটা ঘরে আগুন ছড়িয়ে পড়েছিল। তারপর দ্রুত পুলিশ এবং দমকল বিভাগকে খবর দিলে পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছালেও ঘরের ভিতরে থাকা চার জনকে উদ্ধার করতে পারেনি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

আপাতত পুলিশ মৃতদেহ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মাঝরাতে আগুন লেগেছিল। কিন্তু ঘুমন্ত অবস্থায় থাকায় ঘর থেকে বেরোনোর সুযোগ না পাওয়ায় অগ্নিদগ্ধ হয়ে এই মৃত্যুর ঘটনা ঘটে। তবে আগুন লাগলো কিভাবে তা স্পষ্ট ভাবে জানা না গেলেও শর্টসার্কিট থেকে এই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। যদিও ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ সম্পর্কে জানা যাবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored