Indian Prime Time
True News only ....

কিশোরীকে চলন্ত গাড়িতে ধর্ষণের অভিযোগ উঠলো ৩ যুবকের বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ উত্তরপ্রদেশের মথুরায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে মাদক খাইয়ে জোর করে গাড়িতে তুলে চলন্ত গাড়িতেই গণধর্ষণের অভিযোগ উঠলো তিন জন যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যে অভিযুক্ত তিন যুবকের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

সূত্রের খবর, ওই কিশোরী স্থানীয় একটি মুদির দোকানে গিয়েছিল। ওই সময় তেষ্টা পাওয়ায় জল চাইলে অভিযুক্তদের মধ্যে এক যুবক তাকে জল এগিয়ে দেয়। আর ওই জলেই মাদক মেশানো ছিল। এরপর সেই জল খেয়ে মাথা ঘুরতে শুরু করলে ওই কিশোরী প্রায় অচৈতন্য হয়ে পড়ে। তারপর ওই কিশোরীকে ওই যুবক জোর করে গাড়িতে তুলে নেয়। কিছু দূর গিয়ে আরো দু’জন যুবক গাড়িতে ওঠেন। এরপর চলন্ত গাড়িতেই ওই কিশোরীকে গণধর্ষণ করে একটি উড়ালপুলের নীচে ফেলে রেখে চম্পট দেয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিকে, জ্ঞান ফেরার পর নির্যাতিতা কোনোভাবে বাড়ি ফিরে পরিবারের সদস্যদের পুরো বিষয়টি জানায়। তারপর পরিবারের সদস্যরা ওই তিন জন যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে। আর এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের মধ্যে দু’জনকে শনাক্ত করে ফেলে। ফলে অভিযুক্তদের সন্ধানে তল্লাশিও শুরু করে দিয়েছে। পাশাপাশি, নির্যাতিতা ওই কিশোরীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষায় ধর্ষণের প্রমাণও পাওয়া গিয়েছে। আর ম্যাজিস্ট্রেটের সামনে গোপন জবানবন্দিও রেকর্ড করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored