Indian Prime Time
True News only ....

কমিটির মিটিংয়ে বচসা চলাকালীন হাতে আঘাত

- sponsored -

- sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দিল্লিতে যৌথ সংসদীয় কমিটির বৈঠকে কাচের বোতল ভেঙে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হাত কেটে গেল। সূত্রের খবর, এদিন বিজেপি সাংসদ, জগদম্বিকা পালের সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটি ওয়াকফ বিল সম্পর্কে অবসরপ্রাপ্ত বিচারপতি ও আইনজীবীদের একটি দলের মতামত শুনছিল। ওই সময় বিরোধীদের পক্ষ থেকে বিল বিষয়ে কিছু আপত্তি জানানো হয়। যা নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। ওই সময় কল্যাণ বন্দ্যোপাধ্যায় ওয়াকফ বিল সংক্রান্ত যৌথ কমিটির বৈঠকে বিজেপি সাংসদদের সাথে বিশেষ করে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সাথে তীব্র তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন।

কার্যত হাতাহাতির পরিস্থিতি তৈরী হয়। এই চরম উত্তেজনার মধ্যে, কল্যাণ বন্দ্যোপাধ্যায় একটি কাচের জলের বোতল টেবিলে মেরে ভেঙে ফেলেন বলে অভিযোগ ওঠে। এরপর ওই বোতলের ভাঙা কাচে তাঁর নিজেরই হাত কেটে যায়। এই ঘটনায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বুড়ো আঙুল ও তর্জনীতে আঘাত লেগেছে। এরপর দ্রুত কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে চিকিৎসার করাতে নিয়ে যাওয়া হয়। হাতে চারটি সেলাইও পড়েছে। তারপর তাঁকে স্যুপও খাওয়ানো হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

যদিও পরে এআইমিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি এবং আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিংয়ের সহযোগীতায় কল্যাণ বন্দ্যোপাধ্যায় ফের বৈঠকস্থলে ফিরে আসেন। একটি সূত্রের দাবী, বৈঠকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় অসংসদীয় ভাষা ব্যবহার করেছিলেন। এই আচরণের জন্য কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে কমিটি থেকে বরখাস্ত করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored