Indian Prime Time
True News only ....

পারিবারিক অশান্তিকে ঘিরে আহত ৪ জন

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাই পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের কাশীগঞ্জ এলাকায় পারিবারিক বিবাদের জেরে তিন ভাইয়ের ঝামেলার ফলে ৪ জন আহত হন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

পরিবার সূত্রে জানা গেছে, সম্প্রতি কাশীগঞ্জ এলাকার বাসিন্দা লক্ষ্মণ মণ্ডল ও ভাই নব কুমার এবং জয়চাঁদ মণ্ডলের পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। স্থানীয় শাসক দলের নেতা-কর্মীরা একাধিকবার বসেও সমাধান বের করতে পারেনি। কিন্তু হঠাৎ গতকাল রাতে লক্ষ্মণবাবু, জয়চাঁদবাবু এবং নব কুমারবাবুর পরিবার লাঠালাঠিতে জড়িয়ে পড়ে। আর উভয় পক্ষের চার জন জন আহত হয়। এমনকি লক্ষ্মণবাবুর ছেলে বিশ্বজিৎয়ের মাথা ফাটে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

আপাতত লক্ষ্মণবাবু, জয়চাঁদবাবু, নব কুমারবাবু ও বিশ্বজিৎকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বিশ্বজিৎয়ের দাবী, “পরিকল্পনা করে মারধর করা হয়েছে।” তবে নবকুমার জানান, “এটি পারিবারিক বিবাদ, তাতেই এই মারপিট।” যদিও ওয়ার্ডের তৃণমূল নেতা তারক মন্ডল বলেন, “দীর্ঘদিন ধরেই তিন ভাইয়ের বিবাদ চলছিল। আমরা আলোচনায় বসেও তা সমাধান করতে পারিনি, আজ তা চরম পর্যায়ে পৌঁছেছে। অবশেষে উভয় পক্ষই প্রশাসনের দ্বারস্থ হয়েছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored