Indian Prime Time
True News only ....

এনআরএসের ভেতর একের পর এক খসে পড়ছে চাঙড়

- sponsored -

- sponsored -

- Slide Ad -

চয়ন রায়ঃ কলকাতাঃ স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে রাজ্য জুড়ে ভুরি ভুরি অভিযোগ। আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের মতো সরকারী হাসপাতালে এক জন জুনিয়র চিকিৎসকের মৃত্যু হয়েছে কিভাবে, তা নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে বারবার পরিকাঠামোর কথা উঠে এসেছে। এরই মধ্যে আবার এনআরএসের ছাদের চাঙড় খসে পড়ার ছবি প্রকাশ্যে এসেছে।

নীলরতন সরকার হাসপাতাল কলকাতা তথা রাজ্যের গুরুত্বপূর্ণ মেডিকেল কলেজ। এখানকার অ্যাকাডেমি বিল্ডিংয়ে একের পর এক চাঙড় খসে পড়ছে। ছাদের ছবিই বলে দিচ্ছে এই অবস্থা একদিনে হয়নি। একতলার বয়েজ কমনরুমের পাশেই রয়েছে এই বাথরুম। যেভাবে ছাদের অংশ খসে পড়ছে, তাতে যে কোনও সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন স্বাস্থ্যকর্মীরা। আরজি করে ধর্ষণ-খুনের অভিযোগ ওঠার পর যে আন্দোলন শুরু হয়, প্রায় আড়াই মাস পর তার ঝাঁঝ আরও বেড়েছে। আন্দোলনরত চিকিৎসকেরা অনশন শুরু করেছেন ধর্মতলায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তাঁদের ১০ দফা দাবির মধ্যে পরিকাঠামোও রয়েছে। দিনের পর দিন হাসপাতালের অব্যবস্থা, চিকিৎসকদের নিরাপত্তার অভাব নিয়ে লড়াই করছেন তাঁরা। এনআরএস-এর এই ছবি দেখে সরব হলেন আন্দোলনরত চিকিৎসকেরাও। আন্দোলনরত চিকিৎসক আসফাকুল্লা নাইয়া বলেন, ‘সরকার যে উন্নয়নের কথা বলছে, তার সঙ্গে বাস্তবের মিল পাওয়া যাচ্ছে না। পরিস্থিতির সঙ্গে আদতে কোনও মিলই নেই।’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored