Indian Prime Time
True News only ....

এবার প্রাতর্ভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের হাতে মৃত্যু হলো ১ তৃণমূল কর্মীর

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ সালারের পর বুধবার আবার মুর্শিদাবাদের বহরমপুরের রাধার ঘাট এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় ১ জন তৃণমূল কর্মী খুন হয়ে গেলেন। মৃত হলেন নাথপাড়া এলাকার বাসিন্দা প্রদীপ দত্ত। দীর্ঘ দিন ধরে এলাকার বাজারে তার একটি প্লাইউড ও কাচের দোকান রয়েছে। আর এক জন তৃণমূল কর্মী হিসাবে পরিচিতিও ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিত্যদিনের মতো এদিনও ভোরে প্রদীপবাবু প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন। আচমকা বাইকে করে আসা বেশ কয়েক জন দুষ্কৃতী পথ আটকে প্রদীপবাবুকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এরপর প্রদীপবাবু গুলি লাগার পর পালানোর চেষ্টা করলে দুষ্কৃতীরা আবার গুলি চালায়। এভাবে পর পর মোট সাতটি গুলি চালিয়ে এলাকা ছেড়ে চম্পট দেন। এদিকে বাসিন্দারা গুলির শব্দ শুনে ছুটে এসে দেখেন, তিনি ক্ষেতের ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তারপর কোনোভাবে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এছাড়া পুলিশকেও খবর দেওয়া হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায়। আর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কিন্তু কে বা কারা হামলা চালিয়েছে তা স্পষ্ট ভাবে জানা যায়নি। পাশাপাশি এই হামলার নেপথ্যে কোনো ব্যক্তিগত শত্রুতা না রাজনৈতিক কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আর ইতিমধ্যেই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored