Indian Prime Time
True News only ....

ফের রোগী মৃত্যুর জেরে অশান্তি ছড়ালো বাইপাসের একটি বেসরকারী হাসপাতালে

- sponsored -

- sponsored -

- Slide Ad -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ কলকাতার মুকুন্দপুরে একটি হাসপাতালে রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো। হাসপাতালে ভাঙচুর ও চিকিৎসকদের উপর রোগীর পরিবারের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ উঠলো। পাল্টা রোগীর পরিবার-পরিজন চিকিৎসায় গাফিলতি এবং বিশাল অঙ্কের বিল করার অভিযোগ তুলেছেন হাসপাতালের বিরুদ্ধে।

জানা গেছে, অষ্টমীর রাতে উত্তর কলকাতার বরাহনগরের এক জন যুবক বাইক দুর্ঘটনায় আহত হয়েছিল। এরপর তাকে বাইপাসের ধারের একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু রোগীর পরিবারের অভিযোগ, “প্রথমে রোগীর ঠিকঠাক চিকিৎসা চলছে বলা হয়েছিল। তবে কয়েক দিনে হাসপাতালে বিশাল অঙ্কের বিল হয়। তারপর ওই যুবকের মৃত্যুও হয়েছে।” এদিন এই নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে প্রশ্ন করা হলে তারা কোনো সদুত্তর দিতে পারেননি। এরপরই অশান্তির ঘটনা ঘটে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিকে, হাসপাতালে অশান্তির খবর ছড়িয়ে পড়তেই সার্ভে পার্ক থানার পুলিশ হাসপাতালে এসে উপস্থিত হয়। অন্যদিকে, হাসপাতালের পক্ষ থেকে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের হেনস্থা সহ রিসেপশনে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কিন্তু রোগীর পরিবার-পরিজনেরা ওই সকল অভিযোগ অস্বীকার করেছেন। যদিও পুলিশের তরফ থেকে গোটা ঘটনার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored