Indian Prime Time
True News only ....

মদ খাওয়ার প্রতিবাদের জেরে খুন হতে হলো ১ যুবককে

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ গতকাল হুগলীর আরামবাগ পোস্ট অফিস সংলগ্ন এলাকায় মদ খাওয়ার প্রতিবাদের ঘটনাকে ঘিরে ১ জন যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো তৃণমূলের এক নেতার বিরুদ্ধে। আপাতত এই ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। মৃত ব্যক্তির নাম দেবাশিস আশ। বয়স ৩২ বছর। বাড়ি শ্রীনিকেতন পল্লীতে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন অভিযুক্ত তৃণমূল নেতা তথা চার নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি হেমন্ত পাল মদ খেয়ে গালিগালাজ করছিল। দেবাশিসের ভাগ্নে সায়ন এর প্রতিবাদ করতেই হেমন্তের সঙ্গে বচসা শুরু হয়। এরপর হেমন্ত ও তার দুই সঙ্গী অচিন্ত্য এবং স্বর্ণদীপ প্রতিহার সায়নকে মারধর করে। তারপর তার মামা দেবাশিস খবর পেয়ে ঘটনাস্থলে এসে সায়নকে মারধর করার প্রতিবাদ জানায়। কিন্তু এই প্রতিবাদের জেরে হেমন্ত, অচিন্ত্য ও স্বর্ণদীপ তার উপর চড়াও হয়ে লোহার রড দিয়ে মারধর করে অচৈতন্য অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এরপর স্থানীয়দের তরফে দেবাশিসকে উদ্ধার করে আরামবাগ মেডিকেল কলেজ নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় মৃতের পরিবার এবং এলাকাবাসীরা অভিযুক্তের কঠোর শাস্তির দাবী তুলেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়াতেই পুলিশ পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হন। পাশাপাশি হেমন্তকে গ্রেফতার করা হয়। আর আজ আরামবাগ আদালতে পেশ করা হবে।

আরামবাগ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি রামেন্দু সিংহ রায় জানান, ‘‘মদ খেয়ে নিজেদের মধ্যে অশান্তি করায় এই ঘটনা ঘটেছে। বাঁশ দিয়ে মেরেছে। মাথায় লেগে মৃত্যু হয়েছে। যিনি মারা গিয়েছেন তিনিও আমাদের সমর্থক। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। আইনানুগ ব্যবস্থা নিক।’’ এদিকে, বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, ‘‘এরা সব তৃণমূলের সম্পদ। একটা লোককে প্রকাশ্যে খুন করে ফেলল। কড়া শাস্তির দাবী জানাচ্ছি।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored