Indian Prime Time
True News only ....

ইন্দ্রপ্রস্থ বিশ্ববিদ্যালয়ের হস্টেল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হলো প্রথম বর্ষের ছাত্রের

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ গতকাল দক্ষিণ-পশ্চিম দিল্লির গুরু গোবিন্দ সিংহ ইন্দ্রপ্রস্থ বিশ্ববিদ্যালয়ের হস্টেলের সাত তলার বারান্দা থেকে ১ জন ছাত্র ঝাঁপ দিতেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মৃত ছাত্রের নাম গৌতম কুমার। বয়স ২৫ বছর। এমবিএ প্রথম বর্ষের ছাত্র ছিল। বাড়ি বিহারের বৈশালী জেলায়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই ডিডিইউ হস্টেলে থাকত।

সূত্রের খবর, সম্প্রতি গৌতমকে হস্টেলে জন্মদিনের অনুষ্ঠান পালন করার জন্য হস্টেল থেকে বহিষ্কার করা হয়েছিল। এই নিয়ে তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে সরবও হয়েছিল। আর এই ঘটনার পর থেকেই গৌতম মানসিক অবসাদে ভুগছিল। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গৌতম আত্মহত্যা করেছে। কিন্তু ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

উত্তর দ্বারকা থানার পুলিশ তার বন্ধুদের মারফত খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ডিডিইউ হাসপাতালে পাঠিয়ে গোটা বিষয়টি খতিয়ে দেখছে। পাশাপাশি এই ঘটনার পিছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা জানতে তদন্ত শুরু করা হয়েছে। প্রসঙ্গত, রবিবার দিল্লির মৌলানা আজাদ মেডিকেল কলেজ হস্টেল থেকেও এক জন ছাত্রের দেহ উদ্ধার হয়। এই মর্মান্তিক মৃত্যুতে পরিবার সহ সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored