Indian Prime Time
True News only ....

যুবকের মৃত্যুর প্রতিবাদে চলে বাড়ি ভাঙচুর, জ্বালানো হয় গাড়িও

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ পশ্চিম বর্ধমানের কাঁকসার গোপালপুরের উত্তরপাড়া এলাকার এক জন যুবককে পিটিয়ে খুন করার অভিযোগে গোটা এলাকা রণক্ষেত্রের আকার ধারণ করে। মৃত যুবকের ২৬ বছর বয়সী পবিত্র বিশ্বাস।

পরিবার সূত্রে জানা গেছে, রাতে পবিত্র একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর আর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা প্রতিবেশীদের নিয়ে খোঁজ শুরু করেন। তারপর রাতেরবেলা ৩টে নাগাদ তাকে স্থানীয় বাসিন্দা শম্ভু দাসের বাড়ির সামনে থেকে ক্ষত-বিক্ষত অবস্থায় পাওয়া যায়। এরপর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিকে পবিত্রর দেহ শম্ভুর বাড়ির সামনে থেকে পাওয়া যাওয়ায় এলাকাবাসীরা তাকে পবিত্রর মৃত্যুর জন্য দায়ী করে প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে শম্ভুর বাড়ি ভাঙচুর করে। শম্ভুর একটি গাড়িও পুড়িয়ে দেওয়া হয়। কাঁকসা থানার পুলিশ ও দমকল বিভাগ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করে। আর দমকল কর্মীরাও আগুন নেভানোর কাজ শুরু করেন।

পাশাপাশি পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। আজ কাঁকসার এসিপি সুমন জয়সওয়াল ঘটনাস্থলে এসে জানান, ‘‘মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। আপাতত পুরো ঘটনাটির বিশদ তদন্ত শুরু করা হয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored