Indian Prime Time
True News only ....

আগামী সপ্তাহে দিল্লিতে ধর্নায় বসছেন মুখ্যমন্ত্রী

- sponsored -

- sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ কেন্দ্রের কাছ থেকে ১০০ দিনের কাজের বকেয়া টাকা সহ কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে আগামী ২৯ শে মার্চ ও ৩০ শে মার্চ দু’দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে আম্বেডকর মূর্তির সামনে ধর্নায় বসছেন। আজ তিন দিনের ওড়িশা সফরে রওনা হওয়ার আগেই এই বিষয় স্পষ্ট করে জানিয়ে দিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ‘‘মুখ্যমন্ত্রী হিসাবেই ধর্নায় বসব। রাস্তার কাজ, আবাসের কাজ, ১০০ দিনের কাজ সহ গরীব মানুষের সাত হাজার কোটি টাকা বাকি রয়েছে। কাজ করিয়ে টাকা দেয়নি। কেন্দ্রীয় বঞ্চনা এবং লাঞ্ছনার প্রতিবাদেই ধর্নায় বসব। ২৯ তারিখ বেলা ১২ টায় ধর্নায় বসব আবার পরের দিন ৩০ তারিখ সন্ধ্যাবেলা ধর্না শেষ করব। এরপর ব্লকে ব্লকে কর্মসূচী হবে।’’

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত অভিযোগ উঠছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলার বকেয়া দিয়ে দেওয়ার জন্য আবেদন করা হয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যখন কলকাতায় এসেছিলেন তখন অমিত শাহকেও বকেয়া দিয়ে দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু কোনো কিছুতেই লাভ হয়নি। তাই কার্যত বাধ্য হয়ে কেন্দ্রের বিরুদ্ধে ধর্নায় বসতে চলেছেন।

মুখ্যমন্ত্রী ওড়িশা সফরে গিয়ে পুরীর মন্দিরে পুজো দেবেন। আর সেখানে বাংলার একটি অতিথিনিবাসের জমিও চিহ্নিত করার কথা রয়েছে। এর পাশাপাশি ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সাথে বৈঠক করবেন। সম্প্রতি এসপি নেতা অখিলেশ যাদব কলকাতায় দলীয় কর্মসূচীতে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে কংগ্রেসকে ছাড়া বিরোধী জোট তৈরীর কথা বলেছেন। ফলে এই বৈঠকে ওই বিষয় নিয়েও আলোচনা হতে পারে বলে মনে করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored