Indian Prime Time
True News only ....

বিধায়কের গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন ২ জন স্কুটি চালক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ গতকাল বেঙ্গালুরুতে জেপি বিধায়ক হরতালু হলাপ্পার স্টিকার লাগানো এসইউভির ধাক্কায় মৃত্যু হয়েছে আয়াপ্পা ও মাজিদ খান নামে দুই জন স্কুটি চালকের। আর জখম হয়েছেন ৪ জন।

সূত্রের খবর অনুযায়ী, গাড়িটি নিয়ন্ত্রণ হারানোর কারণেই দুর্ঘটনার কবলে পড়ে বলে জানা গিয়েছে। স্টিকার লাগানো গাড়িটি হরতালু হলাপ্পার নয় বলেই দাবী করা হয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে বিধায়ক ছিলেন না। আপাতত গাড়ির চালক মোহনকে গ্রেফতার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, গাড়িটি রামু সুরেশ নামে এক অবসরপ্রাপ্ত বন আধিকারিকের। রামু সুরেশ হরতালু হলাপ্পার কন্যা সুস্মিতা হলাপ্পার শ্বশুর। সুস্মিতা মেডিকেল নিয়ে পড়াশোনার পাশাপাশি কেআইএমএস হাসপাতালে কর্মরত ছিলেন। তাই মোহন তাকে নিতে যাওয়ার পথে এই দুঘটনাটি ঘটায়।

এর আগে ২০২১ সালের ৩ রা অক্টোবর উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে মন্ত্রী অজয় মিশ্র টেনির পুত্র আশিসের বিরুদ্ধে আন্দোলনরত চার জন কৃষক সহ মোট আট জনকে গাড়ি চাপা দিয়ে খুনের অভিযোগ ওঠে। এছাড়া গত বছরের নভেম্বর মাসে উত্তরপ্রদেশে বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর কনভয়ের একটি গাড়ি ৯ বছর বয়সী এক জন স্কুলছাত্রকে পিষে দিয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored