Indian Prime Time
True News only ....

বিয়ে বাড়ি থেকে বের হলেও আর বাড়ি ফিরলেন না ৪ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ আজ জলপাইগুড়ির মালবাজারের ওদলাবাড়ির কাছে মংপংয়ের রুংডুং এলাকায় বিয়েবাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। আর গুরুতর আহত হয়েছেন গাড়ির চালক সহ অন্যান্যরা। এই ঘটনাকে কেন্দ্র করে সমগ্র এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কমপক্ষে সাত জন বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি নিয়ে ফেরার সময় গাড়িটি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর গার্ডওয়ালে ধাক্কা মেরে নীচে পড়ে যেতেই গাড়ির মধ্যে থাকা দুই জন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করে ওদলাবাড়ি হাসপাতালে পাঠান।

- Sponsored -

- Sponsored -

কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরো দুই জনের মৃত্যু হয়েছে। গাড়ি চালকের শারীরিক পরিস্থিতিও সঙ্কটজনক হওয়ায় শিলিগুড়ির একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মৃত ও আহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

এর পাশাপাশি সেতুর নীচে পড়ে যাওয়া গাড়িটিকে ক্রেন দিয়ে তোলা হয়েছে। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে মৃতদের মধ্যে শিলিগুড়ির বিদ্যাচক্র কলোনীর বাসিন্দা সহ কয়েক জন কলকাতার বাসিন্দা রয়েছেন। যদিও এই দুর্ঘটনা ঘটলো কিভাবে ইতিমধ্যে পুলিশ তা নিয়ে তদন্ত শুরু করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored