Indian Prime Time
True News only ....

শ্বশুরবাড়ির অত্যাচারে প্রাণে মরতে হলো ১ অন্তঃসত্ত্বা বধূকে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ পুরুলিয়ার কেন্দা থানা এলাকায় চার মাসের এক অন্তঃসত্ত্বার গায়ে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

গৃহবধূর পরিবারের অভিযোগ, “২০২১ সালের এপ্রিল মাসে পুরুলিয়ার মানবাজার থানা এলাকার পড়শ্যা গ্রামের বাসিন্দা অবনী মণ্ডলের সাথে কেন্দা থানা এলাকার মহেশপুর এলাকার মেয়ে সুচিত্রা মণ্ডলের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে সুচিত্রাকে আর বাপের বাড়ি আসতে দেওয়া হয়নি।

উল্টে তার উপরে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করা হত। গত ৯ ই জানুয়ারী সুচিত্রার স্বামী কর্মসূত্রে বাইরে ছিলেন। সেই সময় শাশুড়ি মুরুলিবালা মণ্ডল এবং দেওর তারক মণ্ডল সুচিত্রার গায়ে আগুন লাগিয়ে পরে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।

- Sponsored -

- Sponsored -

তারপর সুচিত্রার বাবা নিরঞ্জনবাবু মেয়েকে দেখতে জেলা হাসপাতালে গেলে সুচিত্রার শ্বশুরবাড়ির সদস্যরা তাকে ফিরিয়ে দেন। এমনকি সুচিত্রা কেমন আছে সেটাও জানতে পারেননি। পরে নিরঞ্জনবাবু জানতে পারেন সুচিত্রাকে রাঁচীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে আর সেখানেই মৃত্যু হয়েছে।

নিরঞ্জনবাবু গোটা ঘটনা নিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন। এদিকে পুলিশ জানিয়েছে, চিকিৎসার সময় সুচিত্রা চিকিৎসককে জানিয়েছিল, “তিনি নিজে আগুনে পুড়ে গিয়েছে। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। যদিও এখনো অবধি সমগ্র বিষয়টি পুলিশের তদন্তের অধীনে রয়েছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored