Indian Prime Time
True News only ....

প্রকাশ্য রাস্তায় মহিলার শরীরের একাধিক অংশ কেটে চম্পট দিল ১ যুবক

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বিহারঃ বিহারের ভাগলপুরে ভরা বাজারে মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ চালানোর অভিযোগ উঠলো এক জন যুবকের বিরুদ্ধে। আর এই ধারালো অস্ত্রের কোপে মহিলার স্তন কাটা হয়। এমনকি কান-হাত-পাও কাটা হয়। যার জেরে শেষমেশ মৃত্যু ঘটে।

সূত্রের ভিত্তিতে জানা যায়, প্রতিদিনের মতো তিনি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন। ওই সময় মহম্মদ শাকিল নামে ওই যুবক একটি পাত্রের মধ্যে অস্ত্র লুকিয়ে বাজারে হাজির হয়ে সকলের সামনে মহিলার উপর ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে। এরপর কুপিয়ে স্তন, দুই কান-হাত-পা কেটে নেয়।

- Sponsored -

- Sponsored -

এছাড়া শরীরের একাধিক অংশে ধারালো অস্ত্রের কোপ মেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তারপর প্রত্যক্ষদর্শীরা মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশের কাছে খবর দেন। তারপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিকেল কলেজে ভর্তি করেন।

কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়। চিকিৎসকরা জানান, “অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই এই মৃত্যু হয়েছে।” তবে মৃত্যুর আগে ওই মহিলা পুলিশকে ঘাতকের নাম জানিয়ে গিয়েছেন। পুলিশ ওই বয়ান অনুযায়ী অভিযুক্ত শাকিলের খোঁজে তল্লাশি শুরু করেছেন। যদিও এই ঘটনার সাথে জড়িত সন্দেহে এখনো অবধি পাঁচ জনকে আটক করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored