Indian Prime Time
True News only ....

সাংসদের গাড়ির ধাক্কায় প্রাণ হারালো ১ শিশু

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদের নওদার পিপড়েখালি এলাকায় তৃণমূল সাংসদ আবু তাহের খানের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে ৭ বছর বয়সী হাসিম সরকার নামে এক শিশুর। এই ঘটনায় এলাকা জুড়ে তুমুল শোরগোল শুরু হয়েছে।

জানা গিয়েছে, আবু তাহের বাড়ি থেকে বেরিয়ে নিজস্ব গাড়ি করে বহরমপুরের দিকে আসছিলেন। আচমকা হাসিম ছুটে রাস্তা পার হওয়ার সময় সাংসদের গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে। যা দেখে এলাকাবাসীরা ছুটে আসেন।

এরপর আবু তাহের নিজের গাড়িতেই আহত শিশু ও তার মাকে নিয়ে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে যান। হাসিমের চিকিৎসার সময় হাসপাতালে দাঁড়িয়েও ছিলেন। কিন্তু হাসিমের মাথায় গুরুতর আঘাত লাগায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

সাংসদ এই বিষয়ে জানান, “হঠাৎ করে ওই শিশুটি গাড়ির সামনে চলে আসে। চালকের তখন কিছু করার ছিল না। আর সাথে পরিবারের কেউ ছিল না। দুর্ঘটনার পরে আশপাশ থেকে প্রায় ৫০ জন লোক চলে এলেও পরিবারের কাউকে পাওয়া যায়নি।’’

অন্য দিকে মৃতের পরিবার সহ প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ‘‘আবু তাহেরের গাড়ি প্রচণ্ড গতিতে চলছিল। তাই চালক গাড়ি থামাতে পারেননি। তাই ছেলেকে হারালাম।’’ এই ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীরা রাস্তা অবরোধ করে প্রবল বিক্ষোভ শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored