Indian Prime Time
True News only ....

আজও শহর জুড়ে চলছে ইডির তল্লাশি অভিযান

- sponsored -

- sponsored -

- Slide Ad -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ সকালবেলা ইডির একাধিক দল (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে বের হয়। এর মধ্যে দু’টি দল শহরের উত্তরে যায়। আর অন্য দু’টি দল শহরের দক্ষিণ দিকে যায়।

ইডির একটি দল অর্পিতা মুখোপাধ্যায়ের বরানগরে একটি বন্ধ দোকানে যায়। অর্পিতা গ্রেফতার হওয়ার পর থেকেই দোকানটি বন্ধ হয়ে গেছে। তাই মনে করা হচ্ছে, বন্ধ দোকান থেকে কিছু সূত্র পাওয়া যেতে পারে। বরানগরে বন্ধ দোকানের পাশেই একটি ব্যাঙ্ক আছে। আর তিনি যখনই এই দোকানে আসতেন পাশের ব্যাঙ্কেও যেতেন। ইডি ব্যাঙ্কে ঢুকেও জিজ্ঞাসাবাদ করে।

ইডির একটি দল গড়িয়াহাট এলাকার পণ্ডিতিয়া রোডে গিয়েছে। দ্বিতীয় দলটি মাদুরদহ ও তৃতীয় দলটি বরানগরে অর্পিতার বন্ধ দোকানে গিয়েছে। আর চতুর্থ দলটি পাটুলিতে গিয়েছে। অর্পিতার নেইল আর্ট শপেও হানা দেয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এদিকে দক্ষিণ কলকাতায় পণ্ডিতিয়া রোডের ফোর্ট ওয়েসিস আবাসনের ছ’নম্বর ব্লকের ৫০৩ নম্বর আবাসনে অভিযান চালিয়ে জানা যায় খাতায় কলমে ওম ঝুনঝুনওয়ালা নামে এক ব্যক্তির নামে ওই আবাসনে রয়েছে। কিন্তু পার্থ চট্টোপাধ্যায় অর্পিতাকে এই আবাসনটি ব্যবহার করতে দিয়েছিলেন।

কিন্তু বেশ কিছুদিন তিনি এই আবাসনে আসতেন না। আপাতত আবাসনের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া ইডি পালকি রেস্টুরেন্টের উল্টো দিকে একটি নেল আর্ট পার্লারেও যায়। এমনকি কেদুয়া মেন রোডের ধারে একটি আবাসনেও হানা দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored