Indian Prime Time
True News only ....

গহনা লুটের ঘটনায় এবার অভিযোগের তীর ১ পুলিশ আধিকারিকের দিকে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ এক জন ব্যবসায়ীকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে রুপোর গহনা লুটের ঘটনায় হাওড়া সিটি পুলিশের এক আধিকারিকের নাম জড়িয়ে পড়লো।

পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা ৫৫ বছর বয়সী সমীর মান্না বড়বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে জানান, ‘‘গত ৭ ই জুন তিনি বড়বাজারে গিয়ে কয়েক কেজি রুপোর গহনা কিনে হাওড়ার বাস ধরেন। এরপর হাওড়া স্টেশনের কাছাকাছি বাস থেকে নামতেই একটি সাদা গাড়ি পথ আটকে জোর করে তুলে নিউটাউনে নিয়ে যায়।

তারপর সেখানে গিয়ে ওই রূপোর গহনা হাতিয়ে নেয়। এরপরেই ওই ব্যবসায়ীর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ প্রথমে দু’জনকে গ্রেফতার করেন। পরে হাওড়া সিটি পুলিশের দুই কনস্টেবল, সুরজিৎ সরকার ও সমীরণ পাত্র সহ আরো চার জনকে গ্রেফতার করে কমপক্ষে ১১ কেজি রুপোর গহনাও উদ্ধার হয়েছে।

- Sponsored -

- Sponsored -

লালবাজার পুলিশ সূত্রে জানা যায়, বাকি অভিযুক্তরা আদালত থেকে জেল হেফাজতে যাওয়ার সময় ওই পুলিশ আধিকারিকের নাম জানায়। এমনকি এও জানা গিয়েছে যে, লুট করা রুপোর বেশ কিছুটা অংশ তার থানাতে পৌঁছানোর কথা ছিল।

এই ঘটনায় ওই পুলিশ আধিকারিককে ডেকেও পাঠানো হবে। কিন্তু ওই অভিযুক্ত পুলিশ আধিকারিকের বক্তব্য, ‘‘আমাকে ফাঁসানো হয়েছে। এর পিছনে বড়ো কোনো চক্র কাজ করছে।’’ তবে গোটা ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ ত্রিপাঠী বলেন, ‘‘এটা কলকাতা পুলিশের তদন্তের বিষয়। কলকাতা পুলিশ আমাদের কোনো তদন্তের দায়িত্ব দেয়নি।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored