Indian Prime Time
True News only ....

অবশেষে খোঁজ মিলল নেপালের দুর্ঘটনাগ্রস্ত বিমানের

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নেপালঃ গতকাল তুষারপাতের জন্য নেপালে ভেঙে পড়া বিমানের খোঁজ মাঝপথেই বন্ধ করতে হয়েছিল। আজ তল্লাশি অভিযান শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই দুর্ঘটনাগ্রস্ত বেসরকারী সংস্থা পরিচালিত টুইন-ইঞ্জিন বিমানটির সন্ধান পাওয়া গেল। বিমানে থাকা বাইশ জন যাত্রীর মধ্যে চার জন ভারতীয় নাগরিক ছিলেন।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, গতকাল সকালবেলা ১০ টা নাগাদ বেসরকারী সংস্থা পরিচালিত একটি বিমান পোখরা থেকে জমসম যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওয়ার আগে বিমানটিকে শেষবার নেপালের মুস্তাঙ্গের জমসমের আকাশেই দেখা গিয়েছিল। কিন্তু অবতরণ করার আগেই বিমানটিকে ধবলগিরি পাহাড়ের দিকে ঘুরে যায়।

- Sponsored -

- Sponsored -

এরপর বিমানটির সঙ্গে যোগাযোগ করা না গেলেও পাইলটের মোবাইল ট্র্যাক করে নেপালের মুস্তাঙ্গ এলাকাতেই বিমানটির খোঁজ পাওয়া গিয়েছে। তবে গতকাল মুস্তাঙ্গে উদ্ধারকাজ শুরু হওয়ার কিছুক্ষণ পরেই আবহাওয়ার অবনতি হওয়ায় নেপাল প্রশাসন হেলিকপ্টার ফিরিয়ে নিয়ে তল্লাশি অভিযান বন্ধ করে দেয়।

তারপরেই এদিন সকালবেলা ফের নেপাল সেনাবাহিনী উদ্ধার কাজে নামলে তাদের তরফ থেকে জানানো হয়েছে, বিমানের ধ্বংসাবশেষটি মুস্তাঙ্গের থাসাং টু-এর সানসোয়ারে দেখা গিয়েছে। ইতিমধ্যে উদ্ধার কাজও শুরু হয়ে গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored