Indian Prime Time
True News only ....

মত্ত অবস্থায় গঙ্গায় নেমে ভিডিও তৈরী করতে গিয়েই প্রাণ হারাল ১ যুবক

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ মদ্যপ অবস্থায় নৌকাবিহার করে গঙ্গায় নেমে স্নান করার সময় মদের বোতল হাতে নিয়ে রিল ভিডিও তৈরী করতে গিয়ে তলিয়ে গেল এক যুবক। হুগলীর চুঁচুড়ায় এই ঘটনাটি ঘটেছে। মৃত যুবক চুঁচুড়া পুরসভার সাত নম্বর ওয়ার্ডের চকবাজার পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা ২৫ বছর বয়সী রাকেশ রজক।   

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চার বন্ধু মিলে ‘ডরনে কি ক্যায়া বাত হ্যায়, উপরবালা আপনে সাথ হ্যায়’-কুমার শানুর গাওয়া এই হিন্দি গান সহ অন্যান্য গানের রিল ভিডিও তৈরী করছিল। এই রিল ভিডিও তৈরী করার সময় তাদের মধ্যে এক জন গঙ্গায় তলিয়ে গিয়েছে। 

- Sponsored -

- Sponsored -

এরপর বন্ধুরাই রাকেশের পরিবারকে নিখোঁজ হওয়ার খবর দিতেই পরিবারের সদস্যরা ঘাটে এসে তার সন্ধান না পেয়ে চুঁচুড়া থানায় খবর দেন। তারপর পুলিশ বিপর্যয় মোকাবিলা বাহিনীকে উদ্ধারকার্যে নামান। স্পিডবোর্ড দিয়ে উদ্ধারকার্য চালানো হয়। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ায় ও ওই এলাকায় গঙ্গার উপর দু’টি ব্রিজ থাকায় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে উদ্ধারকার্যের সময় অসুবিধার সম্মুখীন হতে হয়। 

চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থল পরিদর্শনে যান। এর পাশাপাশি এই ঘটনায় রাকেশের তিন জন বন্ধুকে গ্রেপ্তার করার সাথে সাথে এদিন সকালবেলাও নিখোঁজ রাকেশের সন্ধান করা হয়। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored