Indian Prime Time
True News only ....

দাদার হাতে মর্মান্তিক ভাবে প্রাণ গেল ভাইয়ের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ একটা বাঁশের খুঁটি পোতাকে ঘিরে দাদার হাতে ভাইয়ের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মালদার হরিশ্চন্দ্রপুরের সোনাকুল গ্রামে তুমুল উত্তেজনা তৈরী হয়। মৃত ৫২ বছর বয়সী জাহাঙ্গির আলম।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাহাঙ্গিরের বাড়ির পাশেই তুতো-দাদা মতিউর রহমানের বাড়ি। দীর্ঘ দিন থেকে শরিকি রাস্তা ও সীমানার প্রাচীরকে নিয়ে জাহাঙ্গির এবং মতিউর রহমানের পরিবারের মধ্যে বিবাদ। এদিন জাহাঙ্গির ওই রাস্তা দিয়ে ইঁট নিয়ে বাড়ির পিছন দিকে যেতে চাইতেই বিবাদের শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

প্রথমে দুই ভাইয়ের মধ্যে বচসা থেকে বিষয়টি হাতাহাতির পর্যায়ে চলে যায়। এই অবস্থায় প্রথমে জাহাঙ্গিরকে বাঁশ দিয়ে বেধড়ক ভাবে পেটানো হয়। এরপর জাহাঙ্গির রক্তাক্ত অবস্থায় প্রায় অচৈতন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে বাঁচার আর্তি করেছিলেন। কিন্তু তারপরেও মতিউর ক্ষ্যান্ত না হয়ে মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধ করে গলা টিপে খুন করেন।

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। এদিকে এই ঘটনার পর থেকে মতিউর পলাতক। আপাতত পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে। তবে ইতিমধ্যে পুলিশ মতিউর রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে সাফাতুল্লাহকে গ্রেপ্তার করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored