Indian Prime Time
True News only ....

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির অভিযোগে সাসপেন্ড ৩ জন পুলিশকর্মী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ রক্ষকই যে ভক্ষক তা হাতেনাতে প্রমাণ পাওয়া গেল মালদার কালিয়াচকের ৫২ বিঘা এলাকায় ঘটা একটি ডাকাতির ঘটনায়। যেখানে পুলিশের বিরুদ্ধে একজন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির অভিযোগ উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে জেলা জুড়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল গভীর রাতেরবেলা কালিয়াচক থানার এক দল পুলিশকর্মী শ্রমিক সরবরাহকারী মহম্মদ এসরাউলের বাড়িতে লুঠপাট চালান। বাড়িতে রাখা প্রায় ৩৪ ভরি সোনা ও শ্রমিকদের পাওনা হিসেবে রাখা নগদ ২৫ লক্ষ টাকা লুঠ করে পালিয়ে যায়। এছাড়া বাড়ির মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি মারধরও করে।

- Sponsored -

- Sponsored -

কালিয়াচক থানার অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) আনিস সরকার এই বিষয়ে জানিয়েছেন যে, “প্রাথমিক তদন্ত চালানো হয়েছে। এই ঘটনায় এএসআই পীযূষ মণ্ডল,  কনস্টেবল আশীষ দে এবং কনস্টেবল রাজকুমার ঘোষকে সাসপেন্ড করা হয়েছে”।  

এসরাউলের বিরুদ্ধে থানায় কোনোরকম অভিযোগ না থাকার পরও পুলিশ এই ভয়ানক কাণ্ড ঘটিয়েছে। এই ঘটনার পর গোটা পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন। তাছাড়া পুলিশের এ হেন কাণ্ডে এলাকার বাসিন্দারাও ক্ষোভে ফেটে পড়েছেন। এর সাথে সাথে জেলা পুলিশ মহলও চরম অস্বস্তির মধ্যে পড়েছেন। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored