Indian Prime Time
True News only ....

বোধনের দিনই তিন আদিবাসী পরিবারে ছড়িয়ে পড়লো বিসর্জনের বিষাদ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব স্নব্দদতাঃ বীরভূমঃ আজ মহা ষষ্ঠীর দিনই সকালবেলা প্রাতঃভ্রমণে বেরিয়ে বীরভূমের সিউড়ি-আমোদপুর রাজ্য সড়কে এক বেপরোয়া গতিতে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারাল তিন জন কিশোর। মৃত কিশোররা হলেন ১৩ বছর বয়সী রোহিত বেসরা, ১৬ বছর বয়সী মনোজ হেমব্রম ও  ১৭ বছর বয়সী রাজেশ টুডু।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, আহমেদপুরের ধোবাজল গ্রামের বাসিন্দা রোহিত, মনোজ এবং রাজেশ প্রাতঃভ্রমণে বেরিয়ে সিউড়ি-আহমেদপুর রাজ্য সড়কের ধার দিয়ে যাওয়ার সময় পিছন থেকে আসা একটি ট্রাক একে একে তিন জনকে ধাক্কা মারতেই ট্রাকের চাকায় তলায় পিষ্ট হয়ে দু’জন ঘটনাস্থলে প্রাণ হারায়।

- Sponsored -

- Sponsored -

এরপর একজনকে সিউড়ি হাসপাতালে নিয়ে গেলে সেখানে সে প্রাণ হারায়। তারপরই এলাকাবাসীরা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ইতিমধ্যে মৃতদেহগুলি হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারগুলিতে শোকের ছায়া নেমে এসেছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডিএসপি-সহ একাধিক পুলিশকর্তা খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে অভিযুক্তের গ্রেপ্তারীর আশ্বাস দিয়ে অবরোধ তুলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি পুলিশ জানিয়েছে যে, এর মধ্যেই পলাতক ট্রাক চালককে চিহ্নিত করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored