Indian Prime Time
True News only ....

ফের মাছ ধরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লো ট্রলার

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ গভীর সমুদ্রে কুলতলী থেকে মাছ ধরতে গিয়ে আবারও ট্রলার দুর্ঘটনা ঘটলো। এই ট্রলার দুর্ঘটনায় বেশ কয়েকজন মত্‍স্যজীবী আহত হয়েছেন। পরে অবশ্য ডুবন্ত ট্রলার থেকে সমস্ত মত্‍স্যজীবীদেরকে উদ্ধার করা হয়েছে। সকল মত্‍স্যজীবীদের বাড়ি কুলতলী থানার গোপালগঞ্জের সানকিজাহান এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার গভীর সমুদ্রে এফ বি তুয়া নামে ট্রলারটি মাছ ধরতে যায়। মঙ্গলবার ট্রলারটি গভীর সমুদ্রে নিম্নচাপের কারণে ফিরে আসার চেষ্টা করে। গভীর সমুদ্র থেকে কুলতলীতে ফেরার পথে কেঁদো দ্বীপের কাছে দুর্ঘটনা ঘটে। ট্রলারের তলা ফেটে হুহু করে জল ঢুকতে শুরু করে। সেই সময় কাকদ্বীপের এফ বি বামাক্ষ্যাপা ও এফ বি দুর্গা নামে অন্য দুটি ট্রলার ওই এলাকা দিয়ে মোহনায় ফিরছিল।

- Sponsored -

- Sponsored -

দুর্ঘটনার খবর পেয়েই খুব দ্রুত ওই ট্রলার দু’টি ডুবে যাওয়া ট্রলারের মত্‍স্যজীবীদেরকে উদ্ধার করে। এই বিষয়ে ওয়েস্টবেঙ্গল ইউনাইটেড ফিশারম্যান অ্যাসোসিয়েশনের সম্পাদক জয়কৃষ্ণ হালদার বলেন, “সকল মত্‍স্যজীবীরা আপাতত নিরাপদে আছেন কিন্তু এখনো ট্রলারটির কোনো সন্ধান পাওয়া যায়নি। আবহাওয়ার পরিস্থিতি ঠিক হলে ট্রলারটির সন্ধানে তল্লাশি চালানো হবে”।

আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে যে, বঙ্গোপসাগরে নিম্নচাপের কারণে এবং ঝোড়ো হাওয়া বইতে থাকার কারণে সমস্ত মত্‍স্যজীবীরা যাতে বাইরে না বেরিয়ে নিরাপদ স্থানে থাকে। ইতিমধ্যেই বহু ট্রলার মাছ ধরা বন্ধ করে নদীর মোহনায় বা কেউ কেউ জঙ্গলের মধ্যে নিরাপদ জায়গাতে ফিরে এসেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored