Indian Prime Time
True News only ....

গাঁজা সহ নগদ টাকা উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তার ২ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ দুর্গাপুরঃ গোপন সূত্র মারফত খবর পেয়ে গতকাল দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ প্রায় ১৬ কেজি গাঁজা ও নগদ ৮০ হাজার টাকা সহ ধৃত দু’জনকে হাতেনাতে ধরেছে। ধৃতরা হলো ২৪ বছর বয়সী বাঁকুড়ার রাজগ্রামের বাসিন্দা বীরেন কর ও প্রশান্ত রক্ষিত। মনে করা হচ্ছে বীরেন এই চক্রের মূল পান্ডা।

পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধভাবে গাঁজার কারবার রমরমিয়ে চলছিল। নতুন বোলেরো গাড়িও কেনা হয়েছিল। পুলিশ সূত্র মারফত দুর্গাপুর ব্যারেজ সংলগ্ন বীরভানপুর বিসর্জন ঘাটের কাছে ওত পেতেছিল। খবর ছিল, বীরেন এবং প্রশান্ত এখানেই গাঁজা নিয়ে এসে টাকা-পয়সার লেনদেনও করবে। খবর অনুযায়ী ওই সাদা রঙের বোলেরো গাড়ি ঘটনাস্থলে আসতেই পুলিশকর্মীরা গাড়িটিকে ঘিরে ফেলে। এরপরই গাঁজা ও নগদ টাকা সহ বীরেন এবং প্রশান্ত হাতেনাতে ধরা পড়ে। গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশী জেরায় অভিযুক্তরা স্বীকার করেছে যে ওড়িশা থেকে গাঁজা এনে বাঁকুড়া এবং আসানসোলের বেশ কয়েকটি এলাকা সহ ভিন জেলাতেও গাঁজা পাচার করা হয়। বীরেন ও প্রশান্তকে ৮ দিনের পুলিশী হেফাজত চেয়ে আসানসোল আদালতে পেশ করা হয়েছে। এই গাঁজা পাচার চক্রের জাল কতো দূর বিস্তৃত? তাছাড়া এই চক্রের সাথে অন্য কোনো অপরাধ জগতের চক্রের যোগসাজশ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored