Indian Prime Time
True News only ....

রাজ্যে করোনা সংক্রমণের শীর্ষে এই জেলা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিম মেদিনীপুরঃ রাজ্য জুড়ে করোনা সংক্রমণ কিছুটা কমে গেলেও জেলার মধ্যে পশ্চিম মেদিনীপুর শীর্ষে আছে। গত কয়েক সপ্তাহ ধরেই পশ্চিম মেদিনীপুরে করোনা সংক্রমণ মারাত্মক আকার ধারণ করেছে। তাই পশ্চিম মেদিনীপুরে পরিস্থিতি সামাল দিতে প্রশাসন মাইক্রো কন্টেইনমেন্ট জোনকে বেছে নিয়েছে। ৭ টি থানা এলাকায় মাইক্রো কন্টেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

করোনা সংক্রমণ আটকাতে মাইক্রো কন্টেইনমেন্ট জোনের ক্ষেত্রে ঘাটাল, বেলদা, কেশিয়াড়ি, গড়বেতা, খড়গপুর, নারায়ণগড় ও মেদিনীপুরের কোতয়ালি থানায় কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে। ১৫ ই জুলাই পর্যন্ত এই সাতটি থানা এলাকায় দোকান-বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা বিধিনিষেধ মেনে চলার জন্য ফ্লেক্স, পোস্টার এবং ব্যানার টাঙিয়ে দেওয়া হয়েছে। এছাড়া মাইকেও প্রচার চালানো হচ্ছে। আর কেউ যাতে নিয়মবিধি লঙ্ঘন না করেন সেই কারণে পুলিশ নজরদারি চালানো হচ্ছে।

কিন্তু পশ্চিম মেদিনীপুর ছাড়াও কলকাতা, পূর্ব মেদিনীপুর এবং উত্তর চব্বিশ পরগণায় করোনা সংক্রমণ ছাপিয়ে গিয়েছে। তাই পরিস্থিতি উদ্বেগজনক জায়গায় পৌঁছেছে। এ্রর পাশাপাশি করোনার তৃতীয় ঢেউয়ের জন্য প্রশাসনের তরফ থেকে যথেষ্ট সতর্কতা জারি করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored