Indian Prime Time
True News only ....

খুব শীঘ্রই খুলতে চলেছে পুরীর মন্দিরের দরজা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ওড়িশাঃ করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে করোনা পরিস্থিতিতে লাগাম টানতে দেশের প্রায় বেশীরভাগ রাজ্যেই বিভিন্ন সময় লকডাউন চলছিল। আর লকডাউনের জেরে পুরীর জগন্নাথ মন্দির ভক্তদের জন্য বন্ধ হয়ে যায়। কিন্তু করোনা বিধি মেনে মন্দিরের ভিতরে সেবায়েতরা নিত্যপূজা করছে।

আর এরপর আজ ওড়িশা সরকার ভক্তদের জন্য পুরীর মন্দিরের দরজা কবে খোলা হবে ও রথযাত্রা সম্পর্কিত নির্দেশিকাও জারি করল। ওড়িশার স্পেশাল রিলিফ কমিশনার প্রদীপ জেনা এই বিষয় জানান, “চলতি বছরেও জগন্নাথ, বলরাম এবং শুভদ্রার রথযাত্রা অনুষ্ঠান পালিত হবে। তবে শুধুমাত্র করোনা নেগেটিভ ও টীকার দুই ডোজ নেওয়া ব্যক্তিরাই অংশগ্রহণ করতে পারবেন। এছাড়া ওই সময় পুরী জুড়ে কারফিউ জারি করা থাকবে”।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, এই করোনা অতিমারি পরিস্থিতিতে জেলার প্রশাসকরা আপাতত ওড়িশায় ভিন রাজ্যের বাসিন্দাদের প্রবেশ চাইছেন না।

পুরীর মন্দিরের মুখ্য প্রশাসক তথা ওড়িশার ডিস্ট্রিক্ট কালেক্টর কিষাণ কুমার বলেছেন, “ভক্তদের জন্য পুরীর মন্দির খোলা হচ্ছে না। যদি সব ঠিকঠাক থাকে তাহলে ২৫ শে জুলাই ভক্তদের জন্য পুরীর মন্দিরের দরজা খোলা হতে পারে। তবে সেক্ষেত্রে যাদের করোনা টীকার দুটি ডোজ নেওয়া হয়েছে তারা টীকার সার্টিফিকেট দেখে মন্দিরে প্রবেশ করতে দেওয়া হতে পারে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored