Indian Prime Time
True News only ....

জাতীয় সড়কের ওপর সিলিন্ডার ভর্তি গ্যাসের গাড়িতে বিধ্বংসী আগুন লাগে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ জয়সওয়ালঃ উত্তর দিনাজপুরঃ গ্যাসের সিলিন্ডার ভর্তি গাড়িতে ভয়াবহ আগুন লাগলেও দমকলের তিনটি ইঞ্জিনের তৎপরতায় বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার মহাদেবপুর এলাকার গ্রামবাসী।

- Sponsored -

- Sponsored -

আচমকাই প্রায় ৫০ টির কাছাকাছি সিলিন্ডার ভর্তি গাড়িতে আগুন লেগে যায়। গাড়ির চালক কোনোক্রমে গাড়ি থেকে বেরিয়ে গেলেও সিলিন্ডার ভর্তি গাড়ি দাউদাউ করে জ্বলতে থাকে। খবর পেয়ে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে এসে পৌঁছায়। প্রথমে দমকলের একটি ইঞ্জিন দিয়ে আগুন কিছুটা আয়ত্তে আনার চেষ্টা করলেও পরে দমকলকে আগুন নিয়ন্ত্রণে আনতে আরো দুটো ইঞ্জিন আনতে হয়।

সিলিন্ডার ফেটে যাওয়ার জেরে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে থাকা খড়ের গাদায় আগুন লেগে যায়। এর পাশাপাশি আশেপাশের বাড়িতেও আগুন ছড়িয়ে যাওয়ার মত সম্ভাবনা তৈরী হয়। দমকল বাহিনীর প্রায় তিন ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এই বিষয়ে রায়গঞ্জ দমকল বিভাগের ও.সি এস.মুখার্জি বলেন, “গ্যাসের সিলিন্ডার ভর্তি গাড়িতে আগুন লেগে যায়। সিলিন্ডার ফেটে আগুন ছড়িয়েও যায়। কিন্তু দমকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তেমন ভাবে কোনো ক্ষয়-ক্ষতি হয়নি। আমরা কাউকে আহত অবস্থায় উদ্ধার করিনি। তবে শুনলাম একজন আহত হয়েছেন। তবে গ্রামবাসীরা দমকলের তৎপরতায় বড়োসড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored