Indian Prime Time
True News only ....

মাকে পিটিয়ে খুন করলো ছেলে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ নেশাগ্রস্থ অবস্থায় মায়ের ওপর চড়াও হয়ে মাকে পিটিয়ে খুন করলো ছেলে। মালদার হব্বিপুর থানার বুলবুলচন্ডী গ্রামপঞ্চায়েতের কুচুপুকুর পাড়ায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাসন্তী দাস। বয়স ৬০ বছর। অভিযুক্ত ছেলে স্বপন দাস। বাসন্তী দেবীর তিন ছেলে। স্বপন ছিল ছোটো ছেলে। বাকি দুই ছেলে আলাদা থাকে। বাসন্তী দেবী স্বপনের কাছে ছিল। স্বপনের বিয়ে হয়। বিয়ের পর স্বপনের স্ত্রী আলাদা থাকার জন্য ঝামেলা করতো। এরপর স্ত্রী শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়।

- Sponsored -

- Sponsored -

স্বপন ও তার মা বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে সে মদ্য পান করে। আর এই নিয়ে মা ছেলের বিবাদ প্রায় নিত্যদিনের সঙ্গী। সেই কারণে প্রায়ই ছেলে স্বপন মদ্যপ অবস্থায় বাড়ি ঢুকে মায়ের ওপর চড়াও হয়ে মারধর করে। এরপর স্থানীয়রা বাসন্তী দেবীকে উদ্ধার করে স্থানীয় আর এন রায় গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। কিন্তু শারীরীক অবস্থা খারাপ থাকায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই অবস্থায় স্বপন মাকে মেডিকেল কলেজ হাসপাতালে না নিয়ে গিয়ে বাড়িতে গিয়ে ফের বেধড়ক মারধর করে বলে অভিযোগ করা হয়। তারপরই বাসন্তী দেবীর বাড়িতেই মৃত্যু হয়।

এই ঘটনার খবর পেয়ে পুলিশ এসে বাসন্তী দেবীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত ঘোষণা করে। এই ঘটনার জেরে পুলিশ স্বপনকে গ্রেপ্তার করে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored