Indian Prime Time
True News only ....

বাঁশবাগান থেকে উদ্ধার ১ যুবকের গুলিবিদ্ধ দেহ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ এক যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধারকে ঘিরে মালদা জেলার কালিয়াচক থানার শাহবাজপুর গ্রাম পঞ্চায়েতের শাহবাজপুর গ্রামে তীব্র উত্তেজনা। মৃত যুবকের নাম রাজেশ মন্ডল। বয়স ২৫ বছর। পরিবারে বাবা রামতেনু মন্ডল ও মা রেখা মন্ডল আছে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল রাতে বাড়ির খাবার খেয়ে রাজেশ একটু বাইরে ঘুরতে বের হয়। রাতে সে বাড়ি ফিরে না আসায় বাড়ির লোকেরা আশেপাশে খোঁজাখুঁজি করে এবং ফোন মারফত যোগাযোগ করলে ফোনের সুইচ বন্ধ রয়েছে জানা যায়। সারারাত ধরে বাড়ি ফিরে না আসায় রাতেই পরিবারের সদস্যরা আশেপাশে আত্মীয়ের বাড়িতে যোগাযোগ করে। এরপর আজ সকালে গ্রামের লোকেরা রাজেশের মৃতদেহ বাড়ি থেকে দু’শো মিটার দূরে বাঁশবাগানে দেখতে পায়।

তারপরে বাড়ির লোক খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে রাজেশের শরীরে এলোপাথাড়ি গুলি চালানো হয়েছে। এর পাশাপাশি তার গলায় দাগ রয়েছে। পরিবারের লোকজনের অনুমান, কে বা কারা রাজেশকে শ্বাসরোধ করে গুলি মেরে হত্যা করেছে।

- Sponsored -

- Sponsored -

কালিয়াচক থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। পরিবারের লোকেরা কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। এইদিকে তার মৃত্যুর পরে পরিবারের লোকেরা কান্নায় ভেঙে পড়েছেন। শোকের ছায়া নেমে এসেছে পরিবারসহ গোটা গ্রামে।

এই বিষয়ে মৃতের দাদা জয়ন্ত মন্ডল জানান, “গতকাল রাতে ১১ টা নাগাদ আমার দাদা বাড়ি থেকে বেরিয়ে যায়। বাড়ি ফিরে না আসায় আমরা রাত একটার সময় ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাই। আজ সকালে আমাদের বাড়ি থেকে দু’শো মিটার দূরে দাদার মৃতদেহ উদ্ধার হয়। দাদাকে কে বা কারা নৃশংসভাবে গুলি করে খুন করেছে। আমার দাদার সাথে যারা এই ধরনের কাজ করেছে তাদের জন্য পুলিশ উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored