Indian Prime Time
True News only ....

করোনা রোগীর মৃত্যুকে ঘিরে ধুন্ধুমার হাসপাতাল চত্বর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়িতে করোনা‌য় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ১ ব‍্যক্তির। বুধবার ওই ব্যক্তির জলপাইগুড়ি কোভিড হাসপাতালে মৃত্যু হয়। মৃত ব‍্যক্তির নাম রঞ্জন মিত্র। বাড়ি জলপাইগুড়ি শহরের মহামায়াপাড়া এলাকায়।

মৃতের বাড়ির লোকেদের অভিযোগ, “জলপাইগুড়িতে বেশ কিছু ডাক্তার সঠিক পরিষেবা দিতে পারছেন না। ফলে রোগী ও রোগীর আত্মীয়রা হয়রানির শিকার হচ্ছেন। জলপাইগুড়ি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনের কোভিড হাসপাতালে ভর্তি করা হলেও ওই ব্যক্তির সেখানে কোনো চিকিৎসাই করা হয়নি”। এই নিয়ে মৃতের আত্মীয়‌রা বিক্ষোভ দেখান।

- Sponsored -

- Sponsored -

খবর পেয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করে‌ন। মৃতের দাদা চন্দন মিত্র অভিযোগ করে বলেন, “ভাইকে হাসপাতালে নিয়ে আসার জন‍্য একটা অ্যাম্বুলেন্স‌ও পাওয়া যায়নি। ওকে হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তার‌ও দেখতে আসেনি”।

জলপাইগুড়ি হাসপাতাল সুপার গয়ারাম নস্কর বলেছেন, “রক্তে অক্সিজেনের পরিমাণ এতোই কমে গিয়েছিল যে হার্ট কাজ করছিল না এর ফলে মৃত্যু হয় রঞ্জন মিত্রের। এছাড়া যেকোনো মৃত্যুই দুঃখ জনক ঘটনা। মৃত্যুর সঠিক কারণ তদন্তে করে দেখা হবে। এমনকি ঘটনার তদন্ত করার জন্য এনকোয়ারি কমিটি তৈরি করা হবে। করোনা রোগী দিন দিন বাড়ছে। এর জন্য ইতিমধ্যে কোভিড হাসপাতালে মেল ফিমেল দুটি ওয়ার্ড খোলা হয়েছে যাতে করে রোগীদের নজরে রাখতে পারি”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored