Indian Prime Time
True News only ....

জমিতে জল দেওয়াকে ঘিরে মৃত ১, আহত ২

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ জমিতে জল দেওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর বিরোধের জেরে খুন হতে হলো এক যুবককে। আহত আরো ২ জন। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার তালবাংরুয়া এলাকায়।

মৃত ওই যুবকের নাম ইউসুফ আলী। বয়স ৩৫ বছর। আর আহত দু’জন ব্যক্তির নাম নুরুল ইসলাম ও রুহুল আলম। আহত দু’জনই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত নুরুল ইসলামের ছেলে মৃত ইউসুফ আলী।

- Sponsored -

- Sponsored -

মৃত ইউসুফ আলীর দাদা মোহাম্মদ শফিজুল আলম জানান, “তাদের জমি রয়েছে এবং তার ভাই ইউসুফ আলী সেই জমিতে জল দিতে গিয়েছিল। এদিকে জমিতে জল দিতে গেলে অভিযুক্তরা বাধা দেয়। তার ভাই সেই বিষয়ে প্রতিবাদ করলে অভিযুক্তরা তার ভাইকে হাসুয়া ও লোহার রড দিয়ে মারধর করে। এমত অবস্থায় তাকে বাঁচাতে গেলে তার বাবা নুরুল ইসলাম এবং তার ভাইকেও মারধর করা হয়। এর পাশাপাশি তার আরেক ভাই রুহুল আলম কেউ মারধর করা হয়”।

স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসলে অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত তিনজনকে প্রথমে চাচল সিটি হসপিটাল নিয়ে যায় ও সেখান থেকে সোমবার রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। মঙ্গলবার সকালে ইউসুফ আলী মারা যায়। আর এদিন সকালে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এই বিষয়ে এদিন মৃত ইউসুফের পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় প্রতিবেশী আনিসুর শেখ এবং তালেব শেখ সহ মোট পাঁচ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত নেমেছে কিন্তু অভিযুক্ত এখনো অধরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored