Indian Prime Time
True News only ....

চোর সন্দেহে পিটিয়ে খুন করা হলো ১ যুবককে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়খণ্ডঃ শনিবার রাতে ঝাড়খণ্ডের সিরকা গ্রামে এক যুবককে চোর সন্দেহ করে পিটিয়ে খুন করা হলো। জানা যায় মৃত যুবকের নাম মুবারক খান। বয়স ২৬। আর সে মহেশপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে,শনিবার মুবারক একটা কাজে সিরকা গিয়েছিলেন। কিন্তু অভিযোগ ওঠে, মুবারক সেখানকার এক বাসিন্দার মোটরবাইকের চাকা ও ব্যাটারী খুলছিলেন। আর ঠিক সেই সময়ে এলাকাবাসীরা তাকে চুরির অভিযোগে হাতেনাতে ধরে ফেলেন। এরপরে তাকে বিদ্যুতের খুঁটিr সাথে বেঁধে বেধড়ক মারধর করা হয়। ফলে মুবারক গুরুতর আহত হন।

ঘটনার খবর পেয়ে প্রায় ভোর রাতে পুলিশ উপস্থিত হয়। তবে বেধড়ক প্রহারের জেরে ততক্ষণে মুবারক মারা যায়। পুলিশ এসে তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

- Sponsored -

- Sponsored -

মৃতের পরিবারের তরফ থেকে জানা যায়, মুবারককে মিথ্যে অভিযোগে পিটিয়ে মারা হয়েছে। মুবারক পেশায় একজন ড্রাইভার। এছাড়া তিনি মেকানিকের কাজও করতে পারেন। তাকে সিরকা গ্রামে একটি কাজের জন্যই ডাকা হয়েছিল। সম্ভবত মুবারক সেই কাজের জন্য মোটরবাইকের চাকা এবং ব্যাটারী খুলছিলেন।

মুবারকের দাদা তাবারক খান ১৯ জনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। আর আরো ১৭ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির নাম আছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সমগ্র পরিবারে।

রাঁচির পুলিশ সুপার নৌসাদ আলম জানান, “এই ঘটনাটির তদন্ত করে দেখা হচ্ছে। কয়েক জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored