Indian Prime Time
True News only ....

ফের লোকালয়ে ঢুকে পড়ল দক্ষিণরায়

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ সুন্দরবন বরাবরই রয়েল বেঙ্গল টাইগারের জন্য বিখ্যাত। বছরের বেশীরভাগ সময় এখানে বাঘ দেখতে বহু পর্যটকদের জমায়েত হয়। আর প্রায়শই সুন্দরবনে লোকালয়ের মধ্যে বাঘ ঢুকে পড়ার ঘটনা ঘটে থাকে।

সম্প্রতি সুন্দরবনের পীরখালিতে রয়েল বেঙ্গল টাইগার দেখা গিয়েছিল। আর আজ আরো একবার সুন্দরবনের হিঙ্গলগঞ্জের সামশেরনগরে রয়েল বেঙ্গল টাইগারের দেখা পাওয়া গেল। লোকালয়ে বাঘ ঢুকে পড়ায় রীতিমত স্থানীয়দের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল প্রায় আটটা নাগাদ জঙ্গলের বাইরে নদীর চড়ে একটি রয়েল বেঙ্গল টাইগারের দেখা পাওয়া গেছে। আর নদী বেশী চওড়া না হওয়ায় যেকোনো সময় বাঘ গ্রামে ঢুকে পড়ার সম্ভাবনা রয়েছে। যার জেরে স্থানীয় যুবকরা বাঘটিকে জঙ্গলে ফেরাতে লাঠি ও বাঁশ পিটিয়ে ভয় দেখাতে শুরু করেন। প্রায় ঘণ্টা খানেকের প্রচেষ্টায় গ্রামবাসীরা বাঘটিকে জঙ্গলে ফেরত পাঠাতে সক্ষম হন।
তবে হঠাৎ গ্রামের কাছে বাঘ প্রবেশ করার ঘটনাকে ঘিরে গ্রামবাসীদের মধ্যে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়েছে।

ঘটনার কথা জানতে পেরে বনকর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। বনকর্মীরা জানিয়েছেন, “বাঘটি জঙ্গলে তারের জালে ঘেরা ছিল। কিন্তু কোনোভাবে ঘেরা তারের জাল ছিঁড়ে গ্রামের কাছাকাছি নদীর চরে ঘোরাফেরা করতে শুরু করে। কিন্তু বাঘটি জাল ছিঁড়ে কোথা থেকে বেরিয়ে পড়েছে এখনো সে ব্যাপারে কোনো তথ্য মেলেনি”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored