Indian Prime Time
True News only ....

সহশিক্ষিকাকে হেনস্থার অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ পূর্ব বর্ধমান শহরের রাজ কলেজিয়েট হাইস্কুলের সহ শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে প্রধানশিক্ষকের বিরুদ্ধে।

ওই শিক্ষিকার পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, ২০১৯ সালের জুলাই মাসে বিদ্যালয়ে যোগ দেওয়ার পর প্রধান শিক্ষক তাকে নানাভাবে বিরক্ত করত। তার সম্পর্কে অশালীন মন্তব্য করত। আর গত ১৮ ডিসেম্বর প্রধান শিক্ষকের ঘরে গেলে তিনি তাকে অশ্লীল ভাষায় কথাবার্তা বলেন। শিক্ষিকা এর প্রতিবাদ করলে তার সার্ভিস বুক নষ্ট করে দিয়ে তার কেরিয়ারের ক্ষতি করে দেওয়ার হুমকি দেন প্রধানশিক্ষক। এই হুমকিতে তিনি স্ট্রেসে ভুগতে থাকেন। তারপর অসুস্থ হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

- Sponsored -

- Sponsored -

তাই তার এই আচরণের বিরুদ্ধে তিনি বর্ধমান মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। আর প্রধান শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং ভীতি প্রদর্শনের ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে পুরো ঘটনাটি অস্বীকার করেছেন প্রধান শিক্ষক। বিপরীত দিক থেকে তার অভিযোগ, ওই শিক্ষিকা বিদ্যালয়ের কোনো নিয়ম কানুন মেনে চলেন না। তিনি বিদ্যালয়ের নিয়ম-রীতি ভঙ্গ করছেন।

তবে এই প্রসঙ্গে বিদ্যালয়ের পরিচালন সমিতির সরকারি প্রতিনিধি সমরজিত্‍ দাস বলেন, “ওই শিক্ষিকা বিদ্যালয়ের নিয়ম-কানুন মানেন না। তার আচার আচরণ নিয়ে অন্যান্য শিক্ষক-শিক্ষিকাদের মধ্যেও ক্ষোভ আছে। এ বিষয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তা সঠিক নয়”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored