Indian Prime Time
True News only ....

৭০ টি পর্ন ভিডিও পাওয়া গেল রাজ কুন্দ্রার বাড়ি থেকে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ গত ১৯ শে জুলাই রাতেরবেলা মুম্বই পুলিশের অপরাধদমন শাখা রাজ কুন্দ্রাকে পর্ন ছবি তৈরীর অভিযোগে গ্রেপ্তার করে। ইতিমধ্যে পুলিশ রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বাড়ি থেকে ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার করলো। তদন্তকারীদের সূত্রে জানা যায়, রাজের প্রাক্তন সহকারী উমেশ কামাত বিভিন্ন ছোটো প্রোডাকহাউজের সাহায্যে এই ভিডিওগুলো বানিয়েছিলেন। এই ভিডিওগুলো সফট পর্ন। এক একটি প্রায় ২০ থেকে ৩০ মিনিটের।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজ কুন্দ্রা পর্ন ছবি বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। এই বিষয়ে যথেষ্ট তথ্য প্রমাণও হাতে এসেছে। হটশট নামে একটি মোবাইল অ্যাপ বানিয়েছিলেন। রাজ কুন্দ্রার ভিয়ান ইন্ডাস্ট্রিজের সঙ্গে লন্ডনের কেনরিন কোম্পানির যোগসাজশ ছিল এরাই এই অ্যাপ বানিয়েছিল। বেআইনীভাবে ৯০টি পর্ন ছবি এই অ্যাপে আপলোড করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

গত বছর এই অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। লকডাউনের সময় এই অ্যাপে গ্রাহক সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে গিয়েছিল। রাজ কুন্দ্রা, তার শ্যালক ও উমেশ কামাতের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এই তথ্য পাওয়া গেছে। রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সী গুগল প্লে স্টোর এবং অ্যাপল থেকে অ্যাপ সরিয়ে দেওয়ার কথা জানালে রাজ কুন্দ্রা হোয়াটসঅ্যাপে লিখেছেন প্ল্যান বি তৈরী আছে। আর মনে করা হচ্ছে এই প্ল্যান বি সফট পর্ন বানানোর পরিকল্পনা। এছাড়া অ্যান্ড্রয়েড ও আইওএস সিস্টেমে আপলোড করার পরিকল্পনাও ছিল।

মুম্বই পুলিশে অপরাধ দমন শাখার অফিসাররা জানিয়েছেন, “প্রতিদিন রাজ কুন্দ্রা ওই পর্ন অ্যাপ থেকে প্রায় ৪ লক্ষ টাকা উপার্জন করতো। এই ঘটনার জেরে রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা আটক করা হয়েছে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored