Indian Prime Time
True News only ....

জলের ট্যাঙ্ক হুড়মুড়িয়ে ভেঙে পড়ায় গুরুতর জখম ৪ শ্রমিক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ উত্তর চব্বিশ পরগণারর স্বরূপনগর থানার চারঘাট বাজার এলাকায় এক পরিত্যক্ত সরকারী জলের ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার মধ্যে পড়েন ৪ জন শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৯৯৩ সালে রাজ্য সরকারের পিএইচই দপ্তরের তত্ত্বাবধানে স্থানীয় মানুষদের পরিস্রুত পানীয় জল সরবরাহের জন্য জলের ট্যাঙ্কটি তৈরী করা হয়।

প্রথম কিছুদিন সাধারণ মানুষ পরিস্রুত পানীয় জল পেলেও ধীরে ধীরে এই পানীয় জল সরবরাহ বন্ধ হয়ে যায়। স্থানীয় পঞ্চায়েতের পক্ষ থেকে পিএইচইর সাথে যোগাযোগ করার পর পুনরায় ট্যাঙ্কটি চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

এরপর একটি সংস্থার তরফ থেকে আজ সকালে চার জন ঠিকা শ্রমিক জলের ট্যাঙ্কটিকে পরিষ্কার করতে এলাকায় আসেন। তারপর সিঁড়ি দিয়ে উপরে উঠতেই ঝর ঝর করে সিঁড়ি ভেঙে পড়ে যায়। যার জেরে এই ঘটনায় তিন জন আহত হয়েছেন। এছাড়াও এক জন শ্রমিক ওপরে ট্যাঙ্কে আটকে যায়।

চারঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ ও গোবরডাঙ্গা দমকলের আধিকারিকরা এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে তড়িঘড়ি আহত শ্রমিকদের চারঘাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার হয়। কিন্তু আহত শ্রমিকদের অবস্থার অবনতি হওয়ায় অন্যত্র স্থানান্তরিত করা হয়।

এর পাশাপাশি প্রায় চার ঘণ্টা পর দমকলের আধিকারিকরা গ্রামবাসীদের সহযোগীতায় আটকে থাকা ওই শ্রমিককে নীচে নামায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored