Indian Prime Time
True News only ....

জ্বালানী সংগ্রহ করতে গিয়ে বিস্ফোরণে জখম ৪ কিশোর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তর দিনাজপুরঃ উত্তর দিনাজপুরের ইসলামপুরের চোপড়া থানার অন্তর্গত দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের গোয়ালগছ গ্রামে চা বাগান লাগোয়া জমিতে পরে থাকা বোমা কুড়িয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে আহত হয়ে ৪ জন কিশোর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে।

বিস্ফোরণের শব্দ শুনে এলাকার বাসিন্দারা ছুটে এসে তড়িঘড়ি আহত চার জন কিশোরকে স্থানীয় চোপড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা শারীরিক অবস্থার অবনতির জন্য উত্তরবঙ্গ মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করেন।   

পরিবার সূত্রে জানা যায়, আহতদের মধ্যে কেউ দ্বিতীয় শ্রেণীতে আবার কেউ বা তৃতীয় শ্রেণীতে গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করে। এদিন বাড়ির জন্য জ্বালানী সংগ্রহ করতে বাগানে গিয়েছিল। সেই সময় এই দুর্ঘটনাটি ঘটে।

- Sponsored -

- Sponsored -

ইসলামপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছান। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান হ্যান্ড গ্রেনেড থেকে বিস্ফোরণটি ঘটেছে। তবে হ্যান্ড গ্রেনেড এলাকায় এলো কিভাবে তা নমুনা সংগ্রহ করে ভালোভাবে খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার বাসিন্দারা অত্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়েছেন।  

 

এলাকার বাসিন্দাদের একাংশের দাবী, “ঘটনাস্থল থেকে ভারত-বাংলাদেশ সীমান্তের দূরত্ব কয়েক কিলোমিটার। সেখানে পাচারের প্রবণতা রয়েছে। অনেক সময় বিএসএফ পাচারকারীদের ঠেকাতে হ্যান্ড গ্রেনেড ছোঁড়েন। এছাড়া বিএসএফকে লক্ষ্য করেও বোমা ছোঁড়া হয়। অতএব এগুলি সেই গ্রেনেডও হতে পারে।” 

প্রসঙ্গত, সম্প্রতি মালদার কালিয়াচকের গোপালনগরে পড়ে থাকা বোমা কুড়িয়ে খেলতে গিয়ে পাঁচ শিশু আহত হয়েছিল। যা নিয়ে এখনো রাজনৈতিক চাপানউতোর চলছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored