Indian Prime Time
True News only ....

বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত্যু হলো ৪ সওয়ারির

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ আজ সকালবেলা ১১৬বি জাতীয় সড়কের মারিশদা থানার দইসাই বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পর্যটকবোঝাই একটি গাড়ির সাথে বাসের মুখোমুখি ধাক্কায় ৪ জনের মৃত্যু হয়েছে। আর অনেকে আহত হয়েছে। প্রাথমিক ভাবে খবর, গাড়িটি নদীয়া থেকে দিঘা যাচ্ছিল। কিন্তু এখনো অবধি মৃত পর্যটকদের পরিচয় জানা যায়নি। গাড়ির কাগজপত্র ও অন্যান্য পরিচয়পত্র দেখে মৃতের পরিজনদের সাথে যোগাযোগের চেষ্টা চালানো হচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা যায়, কলকাতাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে উল্টোদিক থেকে আসা দিঘাগামী পর্যটকবোঝাই গাড়ির  মুখোমুখি ধাক্কা লাগে। দুর্ঘটনার সময় দু’টি গাড়িই গতিতে থাকায় দুর্ঘটনাটি ভয়াবহ আকার নেয়। এর জেরে গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। এছাড়া গাড়িতে থাকা চার জন সওয়ারি রক্তাক্ত অবস্থায় গাড়ির ভিতরেই আটকে পড়েন। অন্য দিকে, বাসের একাধিক যাত্রীও আহত হয়েছেন। এই ঘটনার পর স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে হাত লাগান। পাশাপাশি মারিশদা থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

- Sponsored -

- Sponsored -

এদিকে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাঁথিতে রোড শো করবেন। ফলে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুর্ঘটনাগ্রস্ত দু’টি গাড়িকে ঘটনাস্থল থেকে সরিয়ে থানায় নিয়ে যায়। সেই সাথে দ্রুত মৃত এবং আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে কিছু সময়ের জন্য রাস্তায় যানজট হলেও পুলিশের হস্তক্ষেপে শীঘ্র পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই দুর্ঘটনার খবর পেয়ে এক্স হ্যান্ডলে শোকপ্রকাশ করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored