Indian Prime Time
True News only ....

পিকনিকে আসার পথে দুর্ঘটনায় মৃত ৪

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ শীতকাল মানেই পিকনিকের মরশুম। কিন্তু এবার মুর্শিদাবাদের লালবাগ শহরে এই পিকনিক করতে আসার পথেই ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের ৪ জন ও গুরুতর জখম প্রায় ১০ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে পিকঅ্যাপ ভ্যানে করে নদীয়া থেকে লালবাগে প্রায় ১৬ জনের একটি দল পিকনিক করতে আসছিলেন। রেজিনগর এবং বেলডাঙা থানার মাঝে গাড়ি থামিয়ে কয়েকজন রাস্তায় নামেন। হঠাৎ সেই সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি পাথর বোঝাই ট্রাকটি পিকআপ ভ্যানটিতে ধাক্কা দেয়। যার ফলে গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। গাড়িটির বিকট আওয়াজ ও যাত্রীদের চিত্‍কার শুনে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তারপর স্থানীয়রা পুলিশে খবর দেওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ এসে গাড়ির মধ্যে থাকা যাত্রীদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  চিকিৎসকরা আহতদের মধ্যে ৪ জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদের নাম সূর্য মালাকার, সোমা দাস মালাকার, শিল্পী মণ্ডল, ইলা সরকার। প্রাথমিকভাবে জানা গেছে তারা প্রত্যেকে একই পরিবারের সদস্য।

পুলিশ সূত্রে জানানো হয়, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান বেপরোয়া গতির জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। তবুও ট্রাকটিতে যান্ত্রিক কোনো সমস্যা ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনায় রেজিনগরের দাঁতপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ভয়াবহ মর্মান্তিক এই ঘটনার খবর পেয়ে নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পিকনিক যে এইভাবে মৃত্যুতে পরিণত হবে সেটা কারোর কল্পনাতেও আসেনি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored